বিশ্বম্ভরপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত – News Portal 24
ঢাকাMonday , ২২ মে ২০২৩

বিশ্বম্ভরপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মো. শুকুর আলী, স্টাফ রিপোর্টার
মে ২২, ২০২৩ ৬:০২ অপরাহ্ন
Link Copied!

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় “স্মার্ট ভূমি সেবা” ভূমি সেবা সপ্তাহ ২০২৩ এর শুভ উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে আজ।

সোমবার (২২ মে) সকালে ভূমি মন্ত্রণালয়ের অধীনে বিশ্বম্ভরপুর  উপজেলা ভূমি অফিসের আয়োজনে, ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ফিতা কেটে এর শুভ উদ্বোধন করা হয়। পরে এক বর্ণাঢ্য র‍্যালিটি বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‍্যালি শেষে “স্মার্ট ভূমি সেবা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিষদ অডিটরিয়াম ভিতরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার পূর্বে প্রজেক্টরের মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) শিল্পীরাণী মুদক স্মার্ট ভূমি সেবা ও ভূমি সপ্তাহের বিস্তারিত উপস্থাপন করেন।

২২-২৮ মে পর্যন্ত সাত দিনব্যাপী উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে ক্যাম্প স্থাপন করে ভূমি সেবা প্রদান করা হবে বলে জানানো হয়। এতে সকল ভূমির মালিক দের এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদিউর রহিম জাদিদের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) শিল্পীরাণী মোদকের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সফর উদ্দিন। আরো বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তাজ্জত আলী খান, বিশ্বম্ভরপুর উপজেলার প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন।

এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিকগণ সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন সেখানে উপস্থিত ছিলেন।