আমরা – News Portal 24
ঢাকাThursday , ৮ এপ্রিল ২০২১

আমরা

About Us
“নিউজপোর্টালটোয়েন্টিফোর ডটনেট :
দেশের অন্যতম শীর্ষ গণমাধ্যম হিসেবে নিউজপোর্টাল টোয়েন্টিফোর এরই মধ্যে মানুষের কাছে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। নিউজপোর্টাল টোয়েন্টিফোর দীর্ঘ তিন বছরের বেশি সময় ধরে নিরপেক্ষ, নির্ভরযোগ্য ও প্রাসঙ্গিক সংবাদ পরিবেশন করে আসছে। এর নিজস্ব ওয়েবসাইট newsportal24.net ও এর সোশ্যাল প্ল্যাটফর্ম পাঠক-দর্শক ও স্রোতাদের কাছে বেশ জনপ্রিয়।সোশ্যাল ও ওয়েব মিলিয়ে নিউজপোর্টাল টোয়েন্টিফোর ডিজিটাল নতুন ধারার গণমাধ্যম হিসেবে নেতৃত্ব দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

newsportal24.net যথাযথ পরিশ্রম ও আন্তরিকতার সঙ্গে বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলার খবর পরিবেশন করে।

নিউজপোর্টাল টোয়েন্টিফোর সোশ্যাল প্ল্যাটফর্মে রয়েছে অধিক সংখ্যক দর্শকের সমর্থন। এ ছাড়া newsportal24.net থাকছে খেলা, বিনোদন, প্রযুক্তি, লাইফস্টাইল, আন্তর্জাতিক, অর্থনীতি, বিশ্লেষণ, মতামতসহ দেশের জাতীয় ও আঞ্চলিক সব খবর। আর গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে থাকছে বিশেষ আয়োজন।

আমাদের সঙ্গে আছেন একদল তরুণ ও উদ্যমী সাংবাদিক এবং ব্যবসা ক্ষেত্রের পেশাদার কর্মী দল। আর এই পুরো দলকে নেতৃত্ব দিচ্ছেন সংবাদমাধ্যমের অভিজ্ঞ ব্যক্তিবর্গ, যাদের রয়েছে এই ক্ষেত্র সম্পর্কে বহু বছরের সঞ্চিত জ্ঞান ও অভিজ্ঞতা।

আমরা আমাদের পাঠকদের সামনে হাজির করি প্রাসঙ্গিক সব খবর। পাশাপাশি বিভিন্ন খবরের বিশ্লেষণ, অনুসন্ধানী প্রতিবেদন তৈরির মাধ্যমে খবরের ভেতরের খবর আমরা তুলে ধরার চেষ্টা করি। লেখা, ভিডিও, ইনফোগ্রাফ, সৃজনশীল গ্রাফিকস, ফটো স্টোরিসহ বৈচিত্র্যে ভরা আমাদের আয়োজন।

ফেসবুক, ইইউটিউব, ইনস্টাগ্রাম, টুইটার, থ্রেডসহ অন্য সোশ্যাল প্ল্যাটফর্মগুলোতেও রয়েছে আমাদের সরব উপস্থিতি, যা দেশ ও বিদেশের লাখো মানুষকে প্রতিদিন সংযুক্ত রাখছে আমাদের সাথে।

নতুন সময়ে আমরা নতুন করে আমাদের চিন্তাধারাকে পুনরুজ্জীবিত করতে চাই। আমরা এগিয়ে যেতে চাই এমন একটি যুগের দিকে, যেখানে সারা বিশ্বের প্রতিটি মানুষের সংবাদ, গল্প—সব মানুষকে ছুঁয়ে যাবে।