বিশ্বজয়ী তাকরিমকে হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালকের অভিনন্দন – News Portal 24
ঢাকাSaturday , ২৪ সেপ্টেম্বর ২০২২

বিশ্বজয়ী তাকরিমকে হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালকের অভিনন্দন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি 
সেপ্টেম্বর ২৪, ২০২২ ২:০৭ অপরাহ্ন
Link Copied!

 

সৌদি সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১১ প্রতিযোগী দেশের হাফেজদের মধ্যে তৃতীয় স্থান অধিকার করায় বাংলাদেশি হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে অভিনন্দন জানিয়েছেন হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির ও দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া।

 

 

 

শুক্রবার সন্ধ্যায় এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, মাত্র ১৩ বছর বয়সের কিশোর হাফেজে কুরআন সালেহ আহমাদ তাকরিমের এই বিজয় মুসলিম বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তার এই গৌরবময় বিজয় এটিই প্রমাণ করেছে যে, বাংলাদেশে ইসলামি সংস্কৃতি ও শিক্ষার চর্চা থেমে নেই।

 

 

 

হাফেজ তাকরিমের বিজয়ে দেশের কিশোর-তরুণ থেকে শুরু করে সর্বস্তরের জনতা যে খুশি ও আনন্দ উদযাপন করছে, তাতে সহজেই বোঝা যায়— এ দেশের মুসলমানরা ইসলামকে হৃদয়ের কতটা গভীর থেকে ধারণ করেন।
আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া বিজয়ী হাফেজ সালেহ আহমাদ তাকরিমের শিক্ষক এবং পিতামাতাকেও অভিনন্দন জানিয়ে বলেন, প্রতিটি মুসলিম মা-বাবার কর্তব্য নিজ নিজ সস্তানকে আবশ্যিকভাবে কুরআন ও ইসলামি শিক্ষায় শিক্ষিত করা। এতে তারা শুধু পরকালেই আল্লাহর কাছে পুরস্কারপ্রাপ্ত হবেন না, দুনিয়াতেও মর্যাদাবান হবেন এবং তাদের সন্তানরা সৎ ও আদর্শবান হিসেবে গড়ে ওঠার পথ খুঁজে পাবে।