মৌলভীবাজারের কুলাউড়ায় বন্ধুর সঙ্গে রাবার বাগানে বেড়াতে গিয়ে স্কুলছাত্রী ধর্ষণের শিকার – News Portal 24
ঢাকাSaturday , ২৮ মে ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ায় বন্ধুর সঙ্গে রাবার বাগানে বেড়াতে গিয়ে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

নিউজ পোর্টাল ২৪
মে ২৮, ২০২২ ৮:১৭ পূর্বাহ্ন
Link Copied!

মৌলভীবাজারের কুলাউড়ার একটি রাবার বাগানে ছেলে বন্ধুর সঙ্গে বেড়াতে যান স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সেখানে থাকা স্থানীয় ৫ যুবক ছাত্রীর বন্ধুর হাত-মুখ বেঁধে রেখে ওই শিক্ষার্থীকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।

পরে, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই শিক্ষার্থীর পিতা থানায় ৪ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরেকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওই রাতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মুকিদ মিয়া ও আব্দুছ ছাত্তার নামে দুজনকে গ্রেপ্তার করে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেলে বিদ্যালয়ের ছুটি শেষে ওই ছাত্রী তার ছেলে বন্ধুর সঙ্গে উপজেলার হিঙ্গাজিয়া রাবার বাগানে ঘুরতে যান। এ সময় সেখানে ব্রাহ্মণবাজারের বাসুদেবপুরের মৃত মাহমুদ মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩৫), হিঙ্গাজিয়া চা বাগানের বাসিন্দা জামাল মিয়ার ছেলে জসিম মিয়া (২৮), লংলা খাস নতুন বস্তির বাসিন্দা মো. শমশের মিয়ার ছেলে আব্দুছ ছত্তার (১৯), হিঙ্গাজিয়া চা বাগানের বড় লাইন এলাকার মছদ্দর আলীর ছেলে মোস্তফা মিয়া (২৫) এবং অজ্ঞাতনামা আরও ১ জন ছিলেন।

ওই ছাত্রী ও তার বন্ধুকে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে বাগানের নির্জন স্থানে নিয়ে যায় ওই ৫ যুবক। ছাত্রীর বন্ধুকে হাত-মুখ বেঁধে ওই কিশোরীকে ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী জ্ঞান হারিয়ে ফেললে ওই যুবকেরা তাকে সেখানে ফেলে রেখে যায়। জ্ঞান ফেরার পর ওই ছাত্রী রাতে বাড়িতে ফিরে গিয়ে অভিভাবককে বিষয়টি খুলে বলে।

বৃহস্পতিবার ওই ছাত্রীর পিতা থানায় মামলা করেন এবং ওই শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, ‘ওই ছাত্রীর পিতা নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে অভিযুক্ত করে থানায় মামলা (নম্বর ৪৩) দায়ের করেন। ধর্ষণের ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মুকিদ ও ছত্তার ধর্ষণের কথা স্বীকার করেছে। বাকি জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।’