নাচোলে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত – News Portal 24
ঢাকাMonday , ১৮ মার্চ ২০২৪

নাচোলে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

এম এ বারী, নাচোল উপজেলা প্রতিনিধি
মার্চ ১৮, ২০২৪ ৩:২০ পূর্বাহ্ন
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ এর নাচোল উপজেলায় দিনব্যাপী নানান আয়োজনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানান কর্মসূচি পালন করে।

১৭ই মার্চ (রবিবার) সকালে কর্মসূচির শুরুতে উপজেলা পরিষদ ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা সরকার।

পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ নাচোল উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের কর্মীরা।

দিবসটি পালন উপলক্ষে নাচোল সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের কর্মসূচি পালন করা হয়।

এরপর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা সরকার।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান সরকার, নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু। আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।