সিলেট আগমনে মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি-কে অভ্যর্থনা জানিয়েছে ‘হাব’ সিলেট জোন – News Portal 24
ঢাকাThursday , ৮ ফেব্রুয়ারী ২০২৪

সিলেট আগমনে মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি-কে অভ্যর্থনা জানিয়েছে ‘হাব’ সিলেট জোন

নিউজ পোর্টাল ২৪
ফেব্রুয়ারী ৮, ২০২৪ ১০:৪৫ অপরাহ্ন
Link Copied!

সদ্যসমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসন থেকে নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ধর্ম মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সংবিধানের ৭৬নং অনুচ্ছেদ অনুসারে এবং সংসদের কার্যপ্রণালী বিধির ২৪৬ ধারার ২৪৭ ও ২৪৮ বিধিতে ১৬টি সংসদীয় কমিটি গঠন করা হয়।

এদিকে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপিকে ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মনোনীত করায় হ্জ্জ এজেন্সীস এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) সিলেট জোন এর পক্ষ থেকে সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের মাননীয় সংসদ সদস্য হযরত মাওলানা মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি সাহেব ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পর আজ সিলেট আসলে সকালে সিলেট আন্তর্জাতিক এয়ারপোর্ট শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান “হাব” সিলেট জোন এর চেয়ারম্যান ও কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট জহিরুল কবীর চৌধুরী(সিরু), জোন সেক্রেটারী ও কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী মোহাম্মদ গিয়াস উদ্দিন, ইসি মেম্বার তৈয়বুর রহমান নানু, ইসি সদস্য জুবের আহমদ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক হাব চেয়ারম্যান মঈনউদ্দিন জালালাবাদী।

উল্লেখ্য, বিগত ৭ জানুয়ারীর নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বিপুল ভোটে বিজয়ী হন। তিনি আঞ্জুমানে আল-ইসলাহ বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি এবং ধর্মীয় বিষয়ে তার সুচিন্তিত মতামত সব-সময় সরকার গুরুত্ব সহকারে দেখে থাকে।