‘সবাই আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন’ – News Portal 24
ঢাকাThursday , ১ ফেব্রুয়ারী ২০২৪

‘সবাই আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন’

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারী ১, ২০২৪ ১:৫৭ অপরাহ্ন
Link Copied!

নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিলকে দেশের মানুষ জেমসবন্ড মনে করেন বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, ‘বালাদেশের মানুষ আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন। ফেসবুকে কোনো ছবি পোস্ট করলে তার নীচে এমন মন্তব্য অনেকেই করেন।’

দেশের সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানা। এই সিরিজের নতুন সিনেমা নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। যেটার নাম ‘চিতা’। এটি নির্মিত হচ্ছে ‘অপারেশন চিতা’ গল্প অবলম্বনে। আর এতে সবাইকে অবাক করে দিয়ে মাসুদ রানা হচ্ছেন অনন্ত জলিল।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় মহরতের মাধ্যমে এমন ঘোষণা দেওয়া হয়েছে। সেখান হাজির হয়ে অনন্ত জলিল বলেন, ‘‘মাসুদ রানা সিরিজে কাজ করা আমার নিজেরও স্বপ্ন ছিল। দেশে যখন থেকে কাজ করি, অনেকেই আমাকে বলত বাংলার জেমস বন্ড। এই যে ‘চিতা’ ছবিতে আমি কাজ করছি, এটা কিন্তু সাংবাদিকরাও জানতেন না। অথচ জাজের ঘোষণার পর থেকে ফেসবুকে অনেকেই কমেন্ট করেছে, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল। এজন্য আমি নিজেকে ধন্য মনে করি। প্রায় নাইন্টি ফাইভ পারসেন্ট কমেন্ট আমাকে নিয়ে করেছে।’’

‘চিতা’ ছবিটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। এর আগে তার পরিচালনায় ‘অপারেশন জ্যাকপট’ ছবিতে কাজ করেছেন অনন্ত। সেটি এখনও নির্মাণাধীন রয়েছে। নির্মাতা প্রসঙ্গে জলিল বলেন, “আমি একজন ভাগ্যবান মানুষ যে, ‘চিতা’ ছবিতে ওপার বাংলার সুপারহিট ছবির নির্মাতা রাজীব ভাইয়ের সঙ্গে আবার কাজ করতে পারবো।”

এই সিনেমায়ও অনন্ত জলিলের সঙ্গে থাকছেন তারই স্ত্রী, নায়িকা বর্ষা। মহরত অনুষ্ঠানে তিনি বলেছেন, “আমি খুব নার্ভাস। ভয় লাগছে। ‘খোঁজ-দ্য সার্চ’র (প্রথম ছবি) সময় যেমন লেগেছিল, আজও তেমন লাগছে। আমি আজিজ ভাইয়ের প্রতি ভীষণ কৃতজ্ঞ। তিনি আমাকে এই চরিত্রের জন্য উপযুক্ত ভেবেছেন। আমি জানি যে, এই ক্যারেক্টারের জন্য আমাকে অনেক কষ্ট করতে হবে। তবে সবার কথা শুনে মনে হচ্ছে, ছবিটা ভালো হবে। আর ভালো তো হতেই হবে। কারণ মাসুদ রানা, বাংলার জেমস বন্ড।”

‘চিতা’ ছবির অভিনয়ে আরও থাকছেন আলিশা, সাঞ্জু জন, সীমান্ত, নাদের চৌধুরীসহ আরও অনেকে। আগামী এপ্রিল-মে নাগাদ ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশ ছাড়াও থাইল্যান্ড ও ভিয়েতনামে হবে শুটিং।