রাজাপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত – News Portal 24
ঢাকাThursday , ৮ ফেব্রুয়ারী ২০২৪

রাজাপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীন মাহমুদ
ফেব্রুয়ারী ৮, ২০২৪ ১১:০৩ অপরাহ্ন
Link Copied!

ঝালকাঠির রাজাপুর উপজেলার আনোয়ারা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৪ সালের ষষ্ঠ শ্রেনীর শিক্ষার্থীদের বরণ ও ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় আনোয়ারা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ক্লাস রুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মো. শাহজাহান মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন, আনোয়ারা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান হাওলাদার, সহকারী প্রধান শিক্ষক মো. শহিদুল্লাহ রিপন, সহকারী শিক্ষক মো. বসির উল ইসলাম, সহকারী শিক্ষক মো. গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, স্বপ্নের আলো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. নাঈম, শিক্ষক মো. সুলতান মোল্লাসহ আনোয়ারা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

অধ্যক্ষ মো. শাহজাহান মোল্লা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এছাড়া শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন মোসা. সুমাইয়া আক্তার, মোসা. জেমিন আক্তার।

উল্লেখ্য, ২০২৪ সালে আনোয়ারা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে ৩জন এবং মানবিক বিভাগ থেকে ২১জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।