পার্লারে সেজে কনে পালালেন প্রেমিকের সাথে, ফিরে গেলেন বর – News Portal 24
ঢাকাSaturday , ৩ ফেব্রুয়ারী ২০২৪

পার্লারে সেজে কনে পালালেন প্রেমিকের সাথে, ফিরে গেলেন বর

নিউজ পোর্টাল ২৪
ফেব্রুয়ারী ৩, ২০২৪ ৪:০৬ অপরাহ্ন
Link Copied!

ভারতের কানপুরে অন্য আর ১০টা বিয়ের কনের মতো এই কনেও সকালে গেলেন পার্লারে। সেখানে বউ সাজলেন তিনি। বিয়ে বাড়িতেও আয়োজনের কোনো কমতি ছিল না। সব প্রস্তুতি নেওয়া হয়েছিল আগে থেকেই। তবে এরপর আর বিয়ের আসরে ফিরলেন না কনে। পালালেন পুরোনো প্রেমিকের হাত ধরে। অন্যদিকে ভেস্তে গেল বিয়ে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানায় ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে। প্রতিবেদন থেকে জানা যায়, ৩০ জানুয়ারি ভারতের উত্তরপ্রদেশের কানপুরের একটি গ্রামে ঘটেছে ঘটনাটি।

বিয়ের দিন নিয়ম মতো কনের বাড়িত পৌঁছায় বরপক্ষ। কনের পরিবারের লোকজনও বসেছিলেন বিয়ে দেখবেন বলে। দেরি দেখে তারা বাড়িতে খোঁজ করেন। দেখা যায়, পার্লার থেকে বাড়িতেই ফেরেননি কনে। কিছুক্ষণের মধ্যেই গোটা বিষয়টি পরিষ্কার হয়ে যায় সকলের কাছে। বর বাড়ি ফিরে যান।

পুলিশের বরাত দিয়ে কলকাতার পত্রিকাগুলো বলছে, লখনউয়ের এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তবে পরিবারের এতে মত ছিল না। প্রেমিক ভিন্ন জাতের ছিলেন বলে বিয়েতে আপত্তি ছিল পরিবারের। এজন্য গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে বিয়ে দেওয়ার চেষ্টা করা হয় ওই তরুণীর।

এসিপি বিজয় ইন্ডিয়া টুডেকে জানান, কনের পরিবার ২৫ বছর ধরে বসবাস করছেন। কনের সাথে প্রেমিকের পালিয়ে যাোয়ার পূর্ব পরিকল্পনা ছিল বলে ধারণা করা হচ্ছে।

তবে, কনের পরিবার এ ব্যাপারে কোন কথা বলতে রাজী হননি।