হাসপাতালে ভর্তি জাহিদ হাসান – News Portal 24
ঢাকাTuesday , ৩০ জানুয়ারী ২০২৪

হাসপাতালে ভর্তি জাহিদ হাসান

নিউজ পোর্টাল ২৪
জানুয়ারী ৩০, ২০২৪ ২:৩২ অপরাহ্ন
Link Copied!

তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। রাজধানীর একটি হাসপাতাল চিকিৎসা নিচ্ছেন তিনি। পাশে রয়েছেন অভিনেতার দুই সন্তান ও তার স্ত্রী অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের তথ্যমতে, নেপালে শুটিংয়ে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। নেপাল থেকে ফিরেই ঠান্ডাজনিত সমস্যার কারণে ১৭ জানুয়ারি তিনি সাধারণ চেকআপের জন্য হাসপাতালে যান। তখন চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, ঠান্ডাজনিত সমস্যা, প্রেশার, ডায়াবেটিস এসব কারণে জাহিদ হাসান অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে জাহিদ হাসানের দেখাশোনা করছেন তার স্ত্রী অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ ও তার দুই সন্তান। সেখান থেকেই স্বামীর শারীরিক অবস্থার সর্বশেষ তথ্য জানিয়েছেন মৌ।

সংবাদমাধ্যমকে মৌ বলেন, ‘আপনাদের প্রিয় অভিনেতা জাহিদ হাসান এখন সুস্থ আছেন, আলহামদুলিল্লাহ। যারা তার খোঁজ নিয়েছেন সকলকে ধন্যবাদ। জাহিদ হাসানের জন্য সবার কাছে দোয়া চাই।’

জনপ্রিয় অভিনেতা ও নাট্য পরিচালক জাহিদ হাসান। ৯০-এর দশক থেকে বাংলাদেশের প্রথম সারির অভিনেতাদের একজন হিসেবে কাজ করছেন তিনি। টেলিভিশন ছাড়াও তিনি চলচ্চিত্রে অভিনয়েও আসাধারন দক্ষতা দেখিয়েছেন। বিশেষ করে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘শ্রাবণ মেঘের দিন’ তার অভিনীত অন্যতম শ্রেষ্ঠ চলচ্চিত্র। এই চলচ্চিত্রে মতি চরিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেতার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।