ভোট দিতে না পারলেও কেন্দ্রে কেন্দ্রে ঘুরছেন মাহিয়া মাহি – News Portal 24
ঢাকাSunday , ৭ জানুয়ারী ২০২৪

ভোট দিতে না পারলেও কেন্দ্রে কেন্দ্রে ঘুরছেন মাহিয়া মাহি

নিউজ পোর্টাল ২৪
জানুয়ারী ৭, ২০২৪ ১০:২৪ পূর্বাহ্ন
Link Copied!

সারাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় ২৯৯টি আসনে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই নির্বাচন ঘিরে অন্য সবার মতো বিনোদন জগতের তারকাদের মাঝেও রয়েছে বাড়তি উচ্ছ্বাস।

তারকাঙ্গন থেকে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছেন আসাদুজ্জামান নূর, মমতাজ বেগম, নায়ক ফেরদৌস আহমেদ, নায়িকা মাহিয়া মাহি, গায়িকা ডলি সায়ন্তনী। জানা গেছে মাহিয়া মাহি ও ডলি সায়ন্তনী ভোট দিচ্ছেন না।

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক মার্কায় স্বতন্ত্র প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা মাহি। সংবাদমাধ্যমে তিনি বলেন, আমি ঢাকার উত্তরার ভোটার। সাধারণত সেখানেই ভোট দেওয়া হয়। কিন্তু এবার নির্বাচনের কারণে যেতে পারছি না। তবে চাইব, আমার নির্বাচনী এলাকার মানুষেরা যেন তাদের ভোটটা দিতে পারেন।

ভোট দিতে না পারলেও কেন্দ্রে কেন্দ্রে ঘুরছেন মাহিয়া মাহি

জানা গেছে, চিত্রনায়িকা মাহিয়া মাহি রাজশাহী-১ আসনের প্রার্থী হলেও তিনি গাজীপুরের ভোটার।

এ বিষয়ে মাহিয়া মাহি বলেন, ভোটার হতে হবে এটা যদি বড় বিষয় হতো, তাহলে কেউ ভোট করতে পারতো না। আমি এদেশের নাগরিক এটাই সবচেয়ে বড় বিষয়।

বিষয়টি নিশ্চিত করে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বিল্লাল হোসেন বলেন, মাহিয়া মাহি তানোরের ভোটার না। এছাড়া ওমর ফারুক চৌধুরীও তানোরের ভোটার না। তিনি শহরের ভোটার। নির্বাচনি আসনে ভোটার হতেই হবে এমন নয়।