তাসনিয়া ফারিণের কর্মকাণ্ডে বিব্রত তার পরিবার – News Portal 24
ঢাকাTuesday , ৯ জানুয়ারী ২০২৪

তাসনিয়া ফারিণের কর্মকাণ্ডে বিব্রত তার পরিবার

নিউজ পোর্টাল ২৪
জানুয়ারী ৯, ২০২৪ ১১:৪৯ অপরাহ্ন
Link Copied!

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, তিনি নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। নতুন বছরের শুরুতে এই নির্মাতা দর্শকদের জন্য নিয়ে আসছেন তার ওয়েব ফিল্ম ‘অসময়’।

ইতোমধ্যে ওয়েব ফিল্মটির পোস্টার প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা গেছে, বড় সড় একটি ময়লার স্তুপে পরিত্যক্ত ট্র্যাংকের ওপর সেজেগুজে বসে আছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন। তার পেছনে বিভিন্ন ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন ফিল্মের অন্যান্য কলাকুশলিরা। সবাইকে দেখে মনে হচ্ছে তারা কোনো অনুষ্ঠানে যাচ্ছেন।

এদিকে ওয়েব ফিল্মটি মুক্তি উপলক্ষে মঙ্গলবার ( ৯ জানুয়ারি) রাতে ট্রেইলার প্রকাশ করা হয়। যেখানে দেখা যায়, মধ্যবিত্ত পরিবারের মেয়ে তাসনিয়া ফারিণ। বাবা-মা-ভাইকে নিয়ে বেশ টানা পোড়নের মাঝেই দিন কাটায়। এর মাঝে বন্ধুদের সঙ্গে চলাফেরা করতে গিয়ে একসময় জেলখানায় যেতে হয় তাকে। আর এ নিয়েই পরিবারে নেমে আসে কালো ছায়া। পাশাপাশি দেখানো হয়েছে উচ্চবিত্তদের জীবন যাত্রাও।

‘অসময়’র গল্প নিয়ে জানতে চাইলে অমি বলেন, ‘অসময়’এ আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চাই। ‘অসময়’ এই সময়ের গল্প। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশি পটু! সমাজের শো-অফের কিছু গল্প আমরা এতে দেখাবো।

নির্মাতা আরও বলেন, ওটিটিতে মুক্তি পেলেও মূলত অসময়কে আমি সিনেমার মতো করেই বানিয়েছি। বলতে পারেন এটি আমার সিনেমা বানানোর প্রস্তুতি ছিল। দর্শকরা দেখে আনন্দ পাবেন। নতুন বছরে আমার পক্ষ থেকে এটি দর্শকদের জন্য উপহার।

অসময়ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। এ ছাড়া আরও আছেন অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশসহ অনেকে।