উন্নয়নের ধারাবাহিকতায় নৌকায় ভোট চাইলেন: এস এম জাহিদ - News Portal 24
ঢাকাSaturday , ১৪ অক্টোবর ২০২৩

উন্নয়নের ধারাবাহিকতায় নৌকায় ভোট চাইলেন: এস এম জাহিদ

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
অক্টোবর ১৪, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ন
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রা তুলে ধরতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় কলিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

এস এম জাহিদ বলেন, রাজনীতি ও মানুষের প্রতি তিনি নিবেদিত। মানুষের সেবা এবং নিজ এলাকা ও দেশের উন্নয়ন করতেই তিনি এবার সংসদ সদস্য হতে চান। সে কারণেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জের ঘিওর, শিবালয়, দৌলতপুর উপজেলা নিয়ে গঠিত ১ আসনে নৌকা প্রতীক প্রত্যাশা করছেন তিনি।

এই আসনের জনসাধারণের উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে তাকেই মনোনয়ন দিবেন এমনটাই প্রত্যাশা করেন তিনি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কল্যানে সারাদেশে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ভিজিএফ কার্ড, গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা করা সহ নানাবিধ উন্নয়ন হয়েছে। আগামী নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার নৌকায় ভোট চান তিনি।

এ সময় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি সাজৈন্ট নুরুল হক, চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম সফিক,জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ভিপি ফরহাদ, ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, কলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, দৌলতপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা সহ অন্যান্যরা।