বালাগঞ্জে জুয়াড়ি-চোরসহ ১১ জন আটক – News Portal 24
ঢাকাFriday , ১ সেপ্টেম্বর ২০২৩

বালাগঞ্জে জুয়াড়ি-চোরসহ ১১ জন আটক

বালাগঞ্জ প্রতিনিধি :
সেপ্টেম্বর ১, ২০২৩ ৮:০৬ পূর্বাহ্ন
Link Copied!

নগদ টাকা ও জুয়া খেলার উপকরণসহ ৮ জুয়াড়ি এবং ৩ জন চোরসহ মোট ১১ জনকে আটক করেছে বালাগঞ্জ থানাপুলিশ। বালাগঞ্জ থানা সুত্রে জানা যায়, বৃহ:বার রাতে থানার বোয়ালজুড় ইউনিয়নের ৩নংওয়ার্ড পূর্ব রুপাপুর গ্রামে জুয়ার আসর থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন ১। কাচা মিয়া(৫০), পিতা-মৃত সুনা মিয়া, সাং-রুপাপুর, ২। আজমান আলী (৪৫), পিতা-মৃত সুন্দর আলী, সাং-কাদিপুর, ৩। শংকর পাল (৪০), পিতা-মৃত মাখন পাল, সাং-মজলিশপুর, ৪। খছরু মিয়া (৪১), পিতা-আব্দুল গফুর, সাং-কাদিপুর, ৫। বীরেন্দ্র বৈদ্য (৩৫), পিতা-মৃত মতিলাল বৈদ্য, সাং-সোনাপুর, ৬। আলী হোসেন (৪০), পিতা-মৃত তৈয়বুল্লাহ, ৭। ফয়েজ মিয়া (৩৫), পিতা-লাল মিয়া, উভয় সাং-বানীগাঁও, ৮। সুন্দর আলী (৫৫), পিতা-মৃত আবাছ উল্লাহ, সাং-হোসিয়ারপুর, সর্ব থানা-বালাগঞ্জ, জেলা-সিলেট।

এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার বিভিন্ন উপকরণ জব্দ করে পুলিশ। বালাগঞ্জ থানার মামলা নং-০২(০৯)২৩, ধারা- ১৮৬৭ ইং সনের জুয়া আইনে ৩/৪ মূলে ৮ জন জুয়াড়িকে এবং বালাগঞ্জ থানার চুরি মামলা নং-০১(০৯)২৩, ধারা-৩৮০/৪৫৭ পেনাল কোড মূলে ২ জন আসামিকে ধৃত করে এবং ১ জন আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে আটক করে অদ্য- ০১/০৯/২০২৩খ্রি. সিলেট আদালতে পাঠানো হয়েছে।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমাপ্রসাদ চক্রবর্ত্তী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ১১ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।