ফুলবাড়ীতে গাঁজা সেবনের দায়ে ৬ মাদক সেবীর সাজা – News Portal 24
ঢাকাWednesday , ৯ অগাস্ট ২০২৩

ফুলবাড়ীতে গাঁজা সেবনের দায়ে ৬ মাদক সেবীর সাজা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা
অগাস্ট ৯, ২০২৩ ১০:৩৬ অপরাহ্ন
Link Copied!

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চর গোরকমন্ডল এলাকার আব্দুস ছালামের বাড়ীতে বসে গাঁজা সেবনের সময় কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের হাতে আটক ছয় মাদক সেবীর প্রত্যেককে এক মাসের জেল ও জনপ্রতি ১০০ টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (০৯ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মলিহা খানম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উক্ত জরিমানা ও সাজা প্রদান করেন।

সাজা প্রাপ্তরা হলেন, উপজেলার গোরকমন্ডল গ্রামের নুর হোসেনের ছেলে আজিজুল হক( ৩৫) একই গ্রামের নুর জামালের ছেলে রশিদুল ইসলাম (২৭), আব্দুল মালেকের ছেলে জাহিদুল হক(২৬), চর গোরকমন্ডল গ্রামের কেতাব আলীর ছেলে নুরনবী মিয়া (২৩) একই গ্রামের মৃত আব্দুল শেখের ছেলে মোগল বাউল (৫৬) এবং উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের যোতিন্দ্র নারায়ণ গ্রামের আব্দুল কাদেরের ছেলে মুকুল মিয়া (৪২)।

এ সময় আব্দুস ছালামের বাড়ী তল্লাশী করে আড়াই কেজি গাঁজা পাওয়ায় কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক তরুণ কুমার বাদী হয়ে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করেন।

এ প্রসঙ্গে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ- পরিদর্শক তরুণ কুমার জানান, আটক আসামীদের কে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।