পত্নীতলায় প্রতিপক্ষের হামলা ও কামড়ে স্বামী-স্ত্রী আহত – News Portal 24
ঢাকাTuesday , ৪ জুলাই ২০২৩

পত্নীতলায় প্রতিপক্ষের হামলা ও কামড়ে স্বামী-স্ত্রী আহত

Link Copied!

নওগাঁর পত্নীতলা উপজেলার খরাইল গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে ঢুকে স্বামী-স্ত্রীকে মারপিট, স্ত্রীকে কামড়ে জখম, শ্লীলতাহানি ও জীবন নাশের হুমকীর অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। গুরুতর আহত জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী খুশি আরা’কে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, পত্নীতলা ইউনিয়নের খরাইল গ্রামে তাদের ভিতরে বাড়ি-ভিটা জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসতেছিল। গতকাল সকাল ১০টায় বাদীর জামাই জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী বাড়িতে টিনের ছাওনির কাজ করছিলো।

এমন সময় তারা পূর্ব শত্রুতার জের ধরে বিবাদী আলম, ফজলুর রহমান, আব্দুল কুদ্দুস, মো: সামাদ তার বাড়িতে ঢুকে তাদের কাজ করতে নিষেধ করে। কিন্তু জাহাঙ্গীর আলমের স্ত্রী কেন কাজ বন্ধ করবে এমন প্রশ্নের জবাবে বিবাদী আলম তাকে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরবর্তীতে জাহাঙ্গীর আলম তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে নিষেধ করলে এক পর্যায়ের তাদের ভেতর মারামারি সৃষ্টি হয়। জাহাঙ্গীর আলমের স্ত্রী খুশি আরা তার স্বামীকে বাঁচাতে গেলে বিবাদী তাকেও মারপিট শুরু করে এবং তার পরনের জামা ও পায়জামা টেনে- হিচরে ছিঁড়ে ফেলে।

এতেও তারা শান্ত না হয়ে খুশি আরা বাম পায়ের থাইয়ে কামড় ও তার দেহের গোপন অঙ্গের পাশে কামড় দিতে থাকে। একপর্যায়ে তাদের চিৎকার চেচামেচিতে স্বাক্ষীরা সহ আশপাশের লােকজন ঘটনাস্থানে পৌছলে আসামী খুন জখমের হুমকী দিয়ে চলে যায়। গুরুতর আহত স্বামী ও স্ত্রীকে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করান।

এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবী জানান এলাকাবাসী।