চুনারুঘাটের নালমুখ বাজারে অগ্রগামী গনপাঠাগারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত – News Portal 24
ঢাকাSaturday , ১ জুলাই ২০২৩

চুনারুঘাটের নালমুখ বাজারে অগ্রগামী গনপাঠাগারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
জুলাই ১, ২০২৩ ১০:৪১ অপরাহ্ন
Link Copied!

“শিক্ষা ক্ষেত্রে গন পাঠাগারের ভূমিকা শীর্ষক” আলোচনা সভা ও ঈদ পূনর্মিলন-২০২৩ উপলক্ষে নালমুখ অগ্রগামী গনপাঠাগারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পহেলা জুলাই ২০২৩ শনিবার বিকেলে অগ্রগামী গনপাঠাগার কার্য্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

গন পাঠাগার প্রতিষ্ঠাতা মোঃ ছিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে ও নূরুল আলম সবুজ ও নূরুল হুদার যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পিপি অ্যাডভোকেট এম আকবর হোসেন জিতু।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও বাংলাভিশন জেলা প্রতিনিধি মোহাম্মদ নাহিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, আরটিভি হবিগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ সায়েদুজ্জামান জাহির, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি ইমদাদুল হোসেন খান, শাহজালাল মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক হাসানুজ্জামান খান মুর্শেদ, নালমুখ সাবিহা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আহাদুজ্জামান খান মাসুক, নালমুখ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মনির মিয়া মহালদার, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সদস্য মাসুদ আলম, ডিসিপি উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মোঃ বশির আহমেদ, সাবেক ছাত্রলীগনেতা হোসেন মোহাম্মদ আলামিন, ব্যাংক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন, ইউপি সদস্য মোঃ কবির মিয়া সহ এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি এডভোকেট এম আকবর হোসেন জিতু তার বক্তৃতায় বলেন, বই মানুষের সব চেয়ে বড় বন্ধু। যুব সমাজকে মোবাইল ও মাদক সেবন থেকে ফিরে আনতে পাঠাগারের বিকল্প নেই। এই পাঠাগারের আমি দায়িত্ব নিলাম, নগদ ১০ হাজার টাকার অনুদানসহ পরবর্তীতে বই সংগ্রহের জন্য যা-যা প্রয়োজন সবকিছু প্রদানের আশ্বাস প্রদান করেন তিনি।

প্রধান আলোচক হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ বলেন, এই গন পাঠাগারকে অনির্বান লাইব্রেরী থেকে বই সংগ্রহ সহ বিভিন্নভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।