কুলাউড়ায় তরুণকে কুপিয়ে হত্যা, আটক ২ – News Portal 24
ঢাকাSunday , ৯ জুলাই ২০২৩

কুলাউড়ায় তরুণকে কুপিয়ে হত্যা, আটক ২

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৯, ২০২৩ ১২:৩২ পূর্বাহ্ন
Link Copied!

মৌলভীবাজারের কুলাউড়ায় হোসাইন মুহাম্মাদ জিলান (২২) নামের এক তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে।নিহত জিলান উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

৩ জুলাই সন্ধ্যায় তার উপর হামলা হয় এবং ৭ জুলাই রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩ জুলাই সন্ধ্যায় জিলান শহর থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলো। শহরের দক্ষিণ বাজার বাসস্ট্যান্ডে আসামাত্র আগে থেকে ওৎপেতে থাকা ৬-৭ জন কিশোর-তরুণ জিলানের গতিরোধ করে। কোনকিছু বুঝে উটার আগেই জিলানকে ঘিরে ফেলে মারধর শুরু করে তারা। এসময় জিলান প্রাণে বাঁচতে মোটরসাইকেল থেকে নেমে বাসস্ট্যান্ডের সম্মুখে একটি টেলিকমের দোকানে গিয়ে আশ্রয় নেয়। ওই দোকানের সিসি টিভির ফুটেজে দেখা যায়, ভেতরে আশ্রয় নেওয়া জিলান নিজেকে না মারার জন্য হাতজোড় করে বার বার ক্ষমা চাচ্ছে। কিন্তু ৩-৪ জন নির্দয় তরুণ ধারালো অস্ত্র ও রড দিয়ে জিলানকে মারতে মারতে বাইরে নিয়ে আসে। একপর্যায়ে রক্তাক্ত জিলান মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে প্রেরণ করেন। সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার (৭ জুলাই) রাতে জিলান মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জিলানের পিতা আব্দুল হামিদ মুঠোফোনে বলেন, মোটরসাইকেল মেকানিক গিয়াস মিয়ার ছেলে সাজু এবং তার সহযোগী আব্দুল্লাহ’র নেতৃত্বে ৬-৭ জন মিলে আমার ছেলের উপর হামলা করেছে। ছেলেকে নিয়ে সিলেটে থাকায় কোনো মামলা করতে পারেননি। কুলাউড়ায় ফিরে তাদের বিরুদ্ধে তিনি মামলা করবেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ জানান, জিলানের লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।