মানিকগঞ্জের দৌলতপুরে নিখোঁজের ২দিন পর লাশ উদ্ধার, সন্দেহ জনক ৩জন আটক – News Portal 24
ঢাকাThursday , ৮ জুন ২০২৩

মানিকগঞ্জের দৌলতপুরে নিখোঁজের ২দিন পর লাশ উদ্ধার, সন্দেহ জনক ৩জন আটক

Link Copied!

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের কাকনা গ্রামের রহিম বাদশা (৪২) নামের এক ব‍্যক্তি নিখোঁজের ৪৮ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

বুধবার সন্ধ্যায় কাকনা হাইস্কুলের পিছনে বাঁশ ঝাড় হতে রহিম বাদশা নামের এক ব‍্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, গত সোমবার দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের কাকনা গ্রামের খবির উদ্দিনের ছোট ছেলে আব্দুর রহিম বাদশা (৪২) বাড়ি থেকে বেড় হয়ে যায়। কিন্তু রাতে আর ফিরেনা পরেরদিনও অনেক খুজাখুজি করা হয় আত্মীয় স্বজনের বাড়ি সহ বিভিন্ন জায়গায়। পরে না পেয়ে বুধবার সকালে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। দৌলতপুর থানার জিডি নং ৪৬৬, তারিখ: ৭/৬/২০২৩। পরে এলাকার লোকজন অনেক খুজাখুজি করে কাকনা স্কুলের পাশে খালের পাড় বাঁশ ঝাড়ে লাশ দেখে পুলিশকে খবর দিলে থানা পুলিশ আব্দুর রহিম বাদশার লাশ উদ্ধার করে। পরে বিষয়টি মানিকগঞ্জ পিবি আই সারারাত অনুসন্ধান করে বৃহস্পতিবার সকালে ৩ জন আগাসীকে সন্দেহ জনকভাবে আটক করে।

আটককৃতরা হলেন, কাকনা গ্রামের মালেকের ছেলে মনির (৩০) ও একই গ্রামের নুরু মিয়ার ছেলে সোহন (৫০)। আরেক জনের নাম জানা যায়নি।

পরে আসামীদের আটক করে এলাকায় এনে এলাকার শত মানুষের সামনে থেকে হত‍্যার আলামত বিষের বোতল, বিয়ারের খালী বোতল উদ্ধার করেতে পারলেও মৃত্যু আব্দুর রহিমের বাদশার মোবাইল ফোনটি উদ্ধার করতে পারেনি।

তবে এই বিষয়ে পিবিআই এর এস আই আমিনুল ইসলাম জানান, আমরা কিছু আলামত পেয়েছি বাকী আলামত উদ্ধারের চেষ্টা চলছে।তদন্ত শেষ হলে বলা যাবে।
এবিষয়ে মানিকগঞ্জ জেলা পিবিআই এর কর্মকর্তা

জাহাঙ্গীর আলম এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমরা সন্দেহ জনক ভাবে আটক করেছি। এই সংক্রান্ত ঘটনায় ৩ জনকে আমরা সন্দেহ করছি এবং আটক করেছি। এই সন্দেহ সংক্রান্তের উপর নির্ভর করে আমাদের উদ্ধার অভিযান অব‍্যাহত আছে বলে জানান।