ভোটের শহর ছেড়ে গরুর হাটে মেয়র আরিফ – News Portal 24
ঢাকাWednesday , ২১ জুন ২০২৩

ভোটের শহর ছেড়ে গরুর হাটে মেয়র আরিফ

নিউজ পোর্টাল ২৪
জুন ২১, ২০২৩ ৪:৫৬ অপরাহ্ন
Link Copied!

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের দিন ভোটের শহর ছেড়ে মেয়র আরিফুল হক চৌধুরী গেলেন গরুর হাটে। নির্বাচনে অংশ না নিয়েও যেমনি আলোচনায় তেমনি ভোটের শহর ছেড়েও এখন তিনি আলোচনায়।

মেয়র আরিফ বলেন, আমার দল বিএনপি এই নির্বাচনে অংশ নিচ্ছে না। তাই আমি প্রার্থী হ্ইনি। নির্বাচন নিয়ে কোনো আগ্রহ নেই। জনগণকে এই নির্বাচন বয়কট করার আহ্বান করছি। সারাদিন আমি আমার দাদাবাড়ি মৌলভীবাজার থাকবো। সেখানে আম কুড়াবো।

তিনি আরও বলেন, আমি কুরবারির পশু যাচাই করতে হাটে এসেছি। পছন্দ হলে কুরবানির পশু এখান (মৌলভীবাজার) থেকে কিনবো।

এদিকে, মেঘলা আকাশের মধ্যে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ চলছে সিলেটে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনের লক্ষ্যে ৪২ নির্বাহী ও ১৪ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাঠে দায়িত্ব পালন করছেন। ১০ প্লাটুন বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় ৭ হাজার সদস্যকে মাঠে রয়েছে। ১৯০ প্রিসাইডিং কর্মকর্তাসহ দায়িত্ব পালন করছেন সাড়ে ৪ হাজারেরও অধিক ভোটগ্রহণ কর্মকর্তা।

এবার মেয়র পদে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও জাকের পার্টি-এই তিনটি রাজনৈতিক দলের প্রার্থীসহ মোট ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থী ছিলেন ৮ জন। তবে বরিশাল সিটি নির্বাচনের দিন ভোট থেকে সরে দাঁড়ান ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।