বিয়ানীবাজারে স্বাস্থ্য কর্মীর উপর হামলা, হামলাকারী মহিলার আত্মহত্যা এলাকাজুড়ে চাঞ্চল্যকর সৃষ্টি – News Portal 24
ঢাকাMonday , ২৬ জুন ২০২৩

বিয়ানীবাজারে স্বাস্থ্য কর্মীর উপর হামলা, হামলাকারী মহিলার আত্মহত্যা এলাকাজুড়ে চাঞ্চল্যকর সৃষ্টি

Link Copied!

বিয়ানীবাজারের কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগি বাজারের খশির কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী গোপাল দাসের উপর দুপুর ১২টার দিকে কমিউনিটি ক্লিনিকের ভিতর কুপিয়ে যখম করেছে মরিয়ম বেগম মরি নামের এক মহিলা।

প্রাণ রক্ষার্থে গোপাল দাস চিৎকার দিলে আশপাশে থাকা স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠান এবং হামলা কারী মহিলাকে কমিউনিটি ক্লিনিকের ভিতর আটক করে রাখা হয়, এই সময় স্থানীয়দের সহায়তায় আটক মহিলা ক্লিনিকের বিতরের রুমে দরজা বন্ধ করে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেন বলে স্থানীয় ভাবে জানা যায়।

সোমবার (২৬ জুন) দুপুরে খশির কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, আত্নহত্যাকারী বৈরাগীবাজারের খশির রামনগর এলাকার মনির আলীর মেয়ে মরিয়ম বেগম মরি (৩৫)। আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় ইউপি সদস্য ও বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের চেয়ারম্যান তুতিউর রহমান তুতা বলেন, ঘটনার বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান তুতিউর রহমান তুতা জানান স্বাস্থ্যকর্মী গোপালের উপর হামলার খবর শুনার কয়েক ঘন্টার ব্যবধানে ঐ মহিলার আত্নহত্যার খবর পেয়ে আমি থানা পুলিশকে অবগত করি তারা এসে বিষয়টি দেখছেন৷ কি কারনে হামলা হয়েছে এই বিষয়ে আমি আর কিছু বলতে পারবো না।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ও কানাইঘাট এর অতিরিক্ত সার্কেল আব্দুল করিম সহ একদল পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজে প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে।