বাংলাদেশে আসছেন এমিলিয়ানো মার্তিনেজ! – News Portal 24
ঢাকাMonday , ২৬ জুন ২০২৩

বাংলাদেশে আসছেন এমিলিয়ানো মার্তিনেজ!

নিউজ পোর্টাল ২৪
জুন ২৬, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ন
Link Copied!

বাংলাদেশে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। আগামী জুলাইয়ের শুরুর দিকে কলকাতায় তার একটি নির্ধারিত সফরের আগে ঢাকায় আসতে পারেন বলে জানিয়েছেন এ সফরের আয়োজক শতদ্রু দত্ত। এর আগে পেলে এবং দিয়াগো ম্যারাডোনার মতো ফুটবল কিংবদন্তিদের কলকাতায় নিয়ে এসেছিলেন এই ভারতীয় ক্রীড়া প্রবর্তক।

এক আলাপকালে ৪৩ বছর বয়সী এই ক্রীড়া প্রবর্তক বলেন, লিওনেল মেসির পর আর্জেন্টিনার সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় সম্ভবত এমিলিয়ানো মার্তিনেজ । তাই আমি এবং আমার অংশীদাররা তাকে কলকাতায় নিয়ে আসছি। আমরা বাংলাদেশের পৃষ্ঠপোষকদের সঙ্গে ৩ জুলাই মার্তিনেজকে ঢাকায় নিয়ে আসার বিষয়ে কথা বলছি। বিষয়গুলো খুবই ইতিবাচক।

আর্জেন্টিনাকে নিয়ে বাংলাদেশের সমর্থকদের ক্রেজ সম্পর্কে মার্তিনেজ নিজেও অনেক শুনেছেন। তিনি সম্ভবত সেখানে একদিন থাকবেন এবং সম্ভবত একটি মিটিং-এন্ড-গ্রীট এবং লাঞ্চ কিংবা ডিনার ধরনের ইভেন্টে যুক্ত থাকবেন, যোগ করে আরও বলেন শতদ্রু।

গত বছরের ডিসেম্বরে আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এমিলিয়ানো। ফ্রান্সের বিপক্ষে ফাইনালের অতিরিক্ত সময়ের অন্তিম মুহূর্তে কোলো মুয়ানির একটি শট অবিশ্বাস্য দক্ষতায় ঠেকিয়ে আর্জেন্টিনাকে ম্যাচে রাখেন। এরপর টাই-ব্রেকারেও রাখেন গুরুত্বপূর্ণ অবদান।

আগামী ৪ এবং ৫ জুলাই কলকাতায় কাটাবেন এমিলিয়ানো। এ সময়ে কলকাতার ঐতিহ্যবাহী মোহনবাগান ফুটবল ক্লাব পরিদর্শন করবেন এবং ম্যারাডোনার মূর্তিতে পুষ্পস্তবক অর্পণ করবেন তিনি। এছাড়াও সবকিছু পরিকল্পনা অনুযায়ী হলে ভারত ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সাবেক বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে যেতে পারেন।