নিজস্ব টিভি চ্যানেলের আবেদন করতে যাচ্ছে বিসিবি - News Portal 24
ঢাকাTuesday , ১৩ জুন ২০২৩

নিজস্ব টিভি চ্যানেলের আবেদন করতে যাচ্ছে বিসিবি

নিউজ পোর্টাল ২৪
জুন ১৩, ২০২৩ ১২:২০ পূর্বাহ্ন
Link Copied!

ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ টেলিভিশনে দেখতে পারেননি বাংলাদেশের দর্শকরা। প্রথম ওয়ানডে দেখতে হয় আইসিসি টিভিতে। পরে নিজেদের ইউটিউব চ্যানেলে বাকি দুই ম্যাচ সম্প্রচারের ব্যবস্থা করে বিসিবি। এর ফলে বড় সংখ্যক দর্শক সিরিজটি দেখা থেকে বঞ্চিত হয়।

শুধু এই সিরিজ নয়; মাঝেমধ্যেই সম্প্রচার নিয়ে এমন জটিলতা হয়। এই সমস্যা সমাধানে এবার নিজস্ব টিভি চ্যানেলের জন্য আবেদন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ সোমবার মিরপুর শেরেবাংলায় এই তথ্য দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, ‘আমাদের এখানে খেলা দেখা নিয়ে একটু সমস্যা হচ্ছে।
বিশেষ করে বিপিএলের সময় যেটা দেখলাম, আমাদের এখান থেকে কেউ (সম্প্রচার স্বত্ব কেনার বিডিংয়ে) অংশগ্রহণই করেনি। আমাদের জন্য এটা অত্যন্ত দুঃখজনক। এখানে আরও কতগুলো বিষয় আছে। আমরা দেখছি যে, যে সমস্ত খেলাগুলো দেখায়- শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাত, দক্ষিণ আফ্রিকা; ওই সমস্ত (ফ্র্যাঞ্চাইজি) লিগগুলো দেখাচ্ছে। কিন্তু আমাদের খেলা দেখানোয় কোনো আগ্রহ নেই।’

পাপন আরও বলেন, ‘আমাদের কাছে মনে হয়েছে, এভাবে বসে থাকা যায় না। এবারও আয়ারল্যান্ড (অ্যাওয়ে) সিরিজে কিন্তু আমরা পাচ্ছি না, কেউ কিন্তু দেখাচ্ছে না। আমরা ঠিক করেছি, বিসিবি টিভির জন্য আবেদন করব। আজকে সিদ্ধান্ত নিয়েছি, আমরা নিজেরাই টিভির জন্য আবেদন করব। আমরা ইনশাআল্লাহ্‌ এটা পেয়ে যাব। পেয়ে গেলে আর এই খেলা দেখানোর জন্য কারও অপেক্ষা করতে হবে না। শুধু আন্তর্জাতিক ম্যাচ নয়, আমাদের টিভি থাকলে ঘরোয়া ম্যাচগুলোও আমরা দেখাতে পারব।’

আরও পড়ুনঃ  বিশ্বকাপে বাংলাদেশ-ভারত ম্যাচ পুনেতে হবে ১৯ অক্টোবর