দৌলতপুরে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন – News Portal 24
ঢাকাFriday , ২৩ জুন ২০২৩

দৌলতপুরে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Link Copied!

মানিকগঞ্জের দৌলতপুরে আজ ২৩ জুন দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশের আওয়ামী লীগ এর ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় আনন্দঘন পরিবেশে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: একেএম আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ. এম. নাঈমুর রহমান দুর্জয়।

এসময় আনন্দ শোভা যাত্রা শেষে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম রাজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কদ্দুস, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ ফরিদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দীন আবুল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মোশাররফ হোসেন, শওকত আলী খান,সাংগঠনিক সম্পাদক মোঃ আখিনুল ইসলাম চৌধুরী, দিলীপ ফৌজদার, আনোয়ার হোসেন, চকমিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মহিদুর রহমান মুক্তা, উপজেলা কৃষক লীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ হুমায়ুন কবির শাওন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করা হয় দলীয় কার্যালয়ে। এরপর দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন স্থায়ী কার্যালয় থেকে শোভা যাত্রা বের করে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতাকর্মীরা।