ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ – News Portal 24
ঢাকাMonday , ১২ জুন ২০২৩

ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ

নিউজ পোর্টাল ২৪
জুন ১২, ২০২৩ ৮:৩০ পূর্বাহ্ন
Link Copied!

ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ের পিঁড়িতে বসলেন ভারতীয় অভিনেত্রী গহনা বশিষ্ঠ। দীর্ঘদিনের প্রেমিক ফাইজান আনসারিকে বিয়ে করেছেন তিনি।

এর আগে ২০২১ সালে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে নাম জড়িয়ে আলোচনায় আসেন এই অভিনেত্রী। এ ঘটনায় ভারতীয় পুলিশ তাকে গ্রেপ্তারও করেছিল। পরে জামিনে ছাড়া পান তিনি। সেই সমস্ত স্মৃতিকে পেছনে ফেলে ইসলাস ধর্ম গ্রহণ করে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন এই অভিনেত্রী।

যদিও বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি এ অভিনেত্রী। তবে তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি ফাঁস হয়েছে। গহনার ঘনিষ্ঠ সূত্রে খবর, গহনা ও ফাইজান একে অপরের প্রেমে মগ্ন। তাদের সম্পর্কে কোনো খাদ নেই।

গহনা বিয়ের জন্য ধর্মান্তরিত হননি, এটা তার ব্যক্তিগত পছন্দ। তার স্বামী ফাইজান আনসারি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তাকে অ্যামাজন মিনিটিভি রিয়েলিটি শো ‘ডেটবাজি’তেও দেখা গেছে।

উল্লেখ্য, কম্পিউটার সায়েন্স নিয়ে ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন গেহনা বশিষ্ঠ। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। এখন পর্যন্ত ৭০টি বিজ্ঞাপনে কাজ করেছেন। টেলিভিশনে ক্যারিয়ার শুরু করেছিলেন সঞ্চালক হিসেবে। স্টার প্লাসের ‘বেহনে’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এমটিভি’তেও সঞ্চালনার দায়িত্ব সামলেছেন গেহনা।

মুম্বাইয়ের গ্ল্যামারের জগতে গহনার পরিচিতি বাড়ে ২০১২ সালে মিস এশিয়া বিকিনি প্রতিযোগিতা জেতার পর থেকে। ‘ফিল্মি দুনিয়া’ ছবির মাধ্যমে সিনেমার জগতে আত্মপ্রকাশ করেন তিনি। তারপর একাধিক হিন্দি ও তেলুগু ছবিতে অভিনয় করেছেন। অল্ট বালাজির ‘গন্দি বাত’ সিরিজের তৃতীয় মরশুমে স্বাতীর চরিত্রে অভিনয় করেছেন গহনা। ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু’র দর্শকদের কাছেও বেশ জনপ্রিয় তিনি।