যুক্তরাষ্ট্রের অবস্থা দেউলিয়ার পথে: পলক – News Portal 24
ঢাকাThursday , ১৮ মে ২০২৩

যুক্তরাষ্ট্রের অবস্থা দেউলিয়ার পথে: পলক

নিউজ পোর্টাল ২৪
মে ১৮, ২০২৩ ৩:২৩ অপরাহ্ন
Link Copied!

তিন বছর করোনা ও দুই বছর ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে আজ সারাবিশ্বে অর্থনীতির অবস্থা খারাপ বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, বিশ্বের এক নম্বর অর্থনৈতিক দেশ যুক্তরাষ্ট্রের অবস্থাও খারাপ। তারাও নাকি দেউলিয়ার পথে। তাদের ৩০ ট্রিলিয়ন টাকা নাকি ঋণ আছে।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে আয়োজিত হাজি সমাবেশে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশে মাদরাসা বোর্ড, ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তিনি টঙ্গী বিশ্ব ইজতেমা মাঠের জায়গা দিয়েছেন। কাকরাইল মসজিদের জায়গা দিয়েছিলেন। বঙ্গবন্ধুসহ তার পরিবারের সব শহীদ সদস্যের জন্য দোয়া করি।

আরাফাতি হাজি কল্যাণ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো. মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমান, সিংড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন।