ফুলবাড়ীতে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে জখম করলেন শিক্ষক – News Portal 24
ঢাকাThursday , ৪ মে ২০২৩

ফুলবাড়ীতে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে জখম করলেন শিক্ষক

নিউজ পোর্টাল ২৪
মে ৪, ২০২৩ ২:৩১ পূর্বাহ্ন
Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাঙামাটি হাফেজিয়া মাদ্রাসার শিশু শিক্ষার্থী রনি মিয়াকে (৮) মারপিটের অভিযোগ উঠেছে শিক্ষক হাফেজ বেলাল হোসেনের (৫০) বিরুদ্ধে।

গতকাল বুধবার সকাল ৮টার দিকে উপজেলার আলাদীপুর ইউনিয়নের রাঙামাটি বাজার সংলগ্ন উল্লেখিত মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

শিশু শিক্ষার্থী রনি মিয়া উপজেলার শিবনগর ইউনিয়নের দাদপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে বুধবার বিকেলে ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিক্ষার্থী রনি মিয়া উপজেলার আলাদীপুর ইউনিয়নের রাঙামাটি হাফিজিয়া মাদ্রাসায় নুরানি শাখায় পড়াশোনা করে। বুধবার সকালে রনি মিয়া কাঁদকে কাঁদতে মাদ্রাসা থেকে বাড়ি আসে। এ সময় পরিবারের লোকজন রনিকে কান্নাকাটির কারণ জিজ্ঞাসা করলে সে জানায়, ২ দিন মাদ্রাসা না যাওয়ার কারণে মাদ্রাসার শিক্ষক হাফেজ বেলাল ক্ষিপ্ত হয়ে তাকে ক্রিকেট খেলার কাঠের স্টাম্প দিয়ে ঊরুতে ও নিতম্বে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।

এ ঘটনায় ওই ছাত্রের বাবা আব্দুস সালাম বাদী হয়ে বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে শিক্ষক বেলাল হোসেনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

বিষয়টি নিয়ে মাদ্রাসার শিক্ষক হাফেজ বেলাল হোসেনের সঙ্গে কথা বললে তিনি মারপিটের কথা স্বীকার করে বলেন, ‘রনি ঠিকমতো মাদ্রাসায় আসে না, বিষয়টি তার অভিভাবককে জানালে তারা তাকে শাসন করতে বলেছে। তাই চিকন ছড়ি দিয়ে তিনটি আঘাত করেছি। তবে ব্যাটের স্টাম্প দিয়ে মারিনি।’

রনির বাবা আব্দুস সালাম বলেন, ‘আমার ছেলেকে অন্যায়ভাবে মেরেছে, তার কোনো অপরাধ থাকলে শিক্ষক আমাকে বলতে পারত। এভাবে মারবে কেন? থানায় অভিযোগ করেছি। মামলাও করব। আমি ওই শিক্ষকের বিচার চাই।’

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, ‘অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।’