দেবরের মৃত্যুর খবরে হার্ট অ্যাটাক ভাবির, মারা গেলেন তিনিও! – News Portal 24
ঢাকাSunday , ১২ মার্চ ২০২৩

দেবরের মৃত্যুর খবরে হার্ট অ্যাটাক ভাবির, মারা গেলেন তিনিও!

নিউজ পোর্টাল ২৪
মার্চ ১২, ২০২৩ ১:২০ অপরাহ্ন
Link Copied!

ভারতের হাওড়ায় গণপিটুনিতে মারা গেছেন অসিত মাজি (৪২) নামের এক ব্যক্তি। তার মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে ওই ব্যক্তির ভাবিরও মৃত্যু হয়েছে। মৃতের নাম লক্ষ্মী মাজি (৪৭)।‌‌ এমনটিই জানা গেছে দেশটির স্থানীয় গণমাধ্যমের খবরে।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম বলছে, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে সোমেশ্বরের বাসিন্দা অসিত মাজি সাইকেলে বাড়ি ফিরছিলেন। সেই সময় এলাকারই দুই তরুণ পথ আটকে দাঁড়িয়েছিল বলে অভিযোগ। রাস্তা থেকে সরার জন্য অসিতবাবু একাধিকবার সাইকেলের বেল বাজান। এরপর তাদের পাশ কাটিয়ে যাওয়ার জন্য এগোতেই অসিতবাবু সাইকেলের হ্যান্ডেল তাদের গায়ে লেগে যায়।

এই নিয়ে ঝগড়া শুরু। এরপর দুই তরুণ অসিতকে ব্যাপক মারধর করে রাস্তাতেই ফেলে রেখে যায়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় আমতা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়। তবে ভিতর ভিতর আঘাত যে গুরুতর ছিল, তা বোঝা যায় শুক্রবার।

ওই দিন সকালে হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে তাকে উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার কথা বলেন চিকিৎসকরা। সেখানে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। তার মৃত্যুর খবর বাড়িতে পৌঁছতেই হৃদরোগে আক্রান্ত হন অসিতবাবুর ভাবি লক্ষ্মী মাজি। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তারও।

এদিকে, জোড়া মৃত্যুর ঘটনায় ভেঙে পড়েছে তাদের পরিবার। ঘটনার পরেই অভিযুক্ত দুই যুবক এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে। পরে শুক্রবার রাতে তাদের নামে আমতা থানায় লিখিত অভিযোগ দায়ের করে মৃতের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে আমতা থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর আসল কারণ প্রকাশ্যে আসবে।

সূত্র: দ্য ওয়াল।