বিবাহ বিচ্ছেদের পর ফের বিয়ের দাবিতে প্রাক্তন স্বামীর বাড়িতে অবস্থান – News Portal 24
ঢাকাFriday , ২৪ মার্চ ২০২৩

বিবাহ বিচ্ছেদের পর ফের বিয়ের দাবিতে প্রাক্তন স্বামীর বাড়িতে অবস্থান

মো. সাফায়েত রহমান আবির, গলাচিপা (পটুয়াখালী)
মার্চ ২৪, ২০২৩ ১২:০৬ পূর্বাহ্ন
Link Copied!

পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পোদ্দার বাড়িতে যমুনা তালুকদার তার প্রাক্তন স্বামীর বাড়িতে লোকজন নিয়ে উঠে ফের বিয়ের করার দাবিতে।

ঘটনা সূত্রে জানা যায়, ছয় মাস আগে দালালের মাধ্যমে তাদের পরিচয় হয় হিটলাল বিশ্বাসের সাথে। পরিচয় পর দুজনেই কোর্ট ম্যারেজ করে বিবাহ করেন। বিবাহের এক পর্যায় স্বামী হিটলাল বিশ্বাস জানতে পারেন তার আগে অন্য এক ছেলের সাথে বিয়ে হয়েছে। সেই ছেলের সাথে ছয় বছর ঘর সংসার করার পর তাদের তালাক হয় এবং তার সাথে আরও ছেলেদের সম্পর্ক রয়েছে। বিষটি জানাজানির একপর্যায়ে তাদের সম্পর্কের অবনতি ঘটে। এতে তাদের যৌথ বিবাহ বিচ্ছেদ হয়।

গত বুধবার দুপুরে যমুনা তালুকদার কিছু লোকজন নিয়ে প্রাক্তন স্বামী হিটলাল বিশ্বাসে বাড়িতে এসে উঠেন এবং তিনি দাবি করেন যে তিনি বর্তমানে অন্ত:সন্ত্বা হয়ে পড়েছেন।

এ বিষয়ে হিটলাল বিশ্বাস জানান, তার সাথে আমার বিচ্ছেদ হয়ে গেছে। তাদের পরিবারের কারো সাথে আমার যোগাযোগ নেই। দুপুরের সময় তেতুল তলা বাজার থেকে কিছু লোকজন এসে এই মেয়েটিকে আমার ঘরে উঠিয়ে দেয়। বিবাহ বিচ্ছেদের পর পর সে আমার নামে যৌতুকের মামালা করেছে। মামলার নং সিআর ৫১/২৩। বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মেহেন্দিগঞ্জ চলমান। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমি গলাচিপা প্রশাসনের কাছে ন্যায় বিচার চাই।