দুই স্ত্রীকে সপ্তাহে তিন দিন করে সময় দেন স্বামী, সপ্তাহে পান একদিনের ছুটি – News Portal 24
ঢাকাTuesday , ১৪ মার্চ ২০২৩

দুই স্ত্রীকে সপ্তাহে তিন দিন করে সময় দেন স্বামী, সপ্তাহে পান একদিনের ছুটি

নিউজ পোর্টাল ২৪
মার্চ ১৪, ২০২৩ ১১:৩৩ অপরাহ্ন
Link Copied!

এক স্বামীর দুই বধূ। কিন্তু প্রত্যেককেই প্রতিদিন সময় দেওয়া সম্ভব হয় না স্বামীর। এজন্য অভিনব এক পদ্ধতি বের করলেন স্বামী। এতে দুই স্ত্রী সপ্তাহে তিন দিন করে স্বামীর সান্নিধ্য পান। প্রথম তিন দিন স্বামীকে কাছে পান প্রথম স্ত্রী। পরবর্তী তিন দিন দ্বিতীয় স্ত্রী।

সময়ের এই সমবণ্টনের ফলে তাদের কারও মধ্যে অশান্তি হয় না বলে দাবি।

এখানেই শেষ নয়, সপ্তাহে ৬ দিন স্ত্রীদের সঙ্গে সময় কাটানোর পর রোববার ছুটি পান তিনি। কারণ এ দিনটিতে স্বামী যাতে তার ইচ্ছে মতো ঘুরতে পারেন এজন্য স্ত্রীরা তাকে ছুটি দিয়েছেন।

আনন্দবাজারের খবরে বলা হয়েছে, ২০১৮ সালে ভারতের মধ্য প্রদেশের রাজ্য গোয়ালিয়রের তরুণীর সঙ্গে বিয়ে হয় ওই যুবকের। তারা দু’বছর সংসার করেন। তাদের এক পুত্রসন্তানও রয়েছে। এরপর করোনা মহামারির সময় স্ত্রী এবং ছেলেকে বাবার বাড়িতে রেখে আসেন ওই যুবক। কর্মস্থলে তিনি এক সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও দ্বিতীয় বার বিয়ে করেন যুবক। দ্বিতীয় স্ত্রীর কন্যাসন্তানের জন্ম দেন।

প্রথম স্ত্রী এ কথা জানতে পেরে যুবকের বিরুদ্ধে পারিবারিক আদালতে মামলা করেন। তিনি স্বামীর কাছ থেকে ভরণপোষণের অর্থ দাবি করেন। পারিবারিক আদালতে শুনানির সময়েই সমঝোতার পথে হাঁটেন দম্পতি।

সিদ্ধান্ত হয়, দুই স্ত্রীকে নিয়েই সংসার করবেন যুবক। প্রত্যেককে সমান সময় দেবেন। তারপর থেকে দুই সতীন স্বামীর সংসারে মানিয়ে নিয়েছেন। গুরুগ্রামে সুখে-শান্তিতে সংসার করছেন তারা।