বাড়িতে হামলা করে সাঈদের গোপনাঙ্গ কেটে দিলো প্রতিপক্ষ - News Portal 24
ঢাকাMonday , ২৭ ফেব্রুয়ারী ২০২৩

বাড়িতে হামলা করে সাঈদের গোপনাঙ্গ কেটে দিলো প্রতিপক্ষ

নিউজ পোর্টাল ২৪
ফেব্রুয়ারী ২৭, ২০২৩ ১২:১৮ পূর্বাহ্ন
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বাড়িতে হামলা চালিয়ে এক ব্যক্তির গোপনাঙ্গ কাটার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগীর ছেলে বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের আহুতিয়া (বালিয়া) গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আবু সাঈদ উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের আহুতিয়া (বালিয়া) গ্রামের বাসিন্দা। অভিযুক্ত ব্যক্তিরা হলেন- একই গ্রামের মৃত আবদুল কাদিরের ছেলে মো. খোকন মিয়া (৫৫), মো. ইসমাইল মিয়ার ছেলে মো. আশরাফুল ইসলাম (৪৬), মৃত আহামাদ উল্লাহর ছেলে মো. মাহাবুব উল্লাহ (৪২) ও মো. খোকন মিয়ার ছেলে রাব্বি (২২)।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযুক্তরা পূর্ববিরোধের জেরে গত ২৪ তারিখে জেলার পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের আহুতিয়া (বালিয়া) গ্রামের আবু সাঈদের বাড়িতে প্রবেশ করে। পরে তাদের সঙ্গে অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনসহ ভুক্তভোগীর ওপর হামলা করে। এ সময় সাঈদের বুকের ওপর বসে অভিযুক্তরা তার গোপনাঙ্গ কেটে দেয়।

এদিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় প্রচুর রক্তক্ষরণ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ভুক্তভোগীর ছেলে মো. আবু নাঈম জানান, আমরা অসহায় হওয়ায় বিভিন্ন সময় অভিযুক্তরা আমাদের নির্যাতন করে আসছে। এর আগেও আমার বাবাকে নারী-সংক্রান্ত মিথ্যা মামলায় ১০ মাস জেল খাটিয়েছে। দুই মাস হলো আমার বাবা জেল থেকে মুক্তি পেয়েছেন।

পাকুন্দিয়া থানার সাব-ইন্সপেক্টর হুমায়ুন কবির জানান, এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুনঃ  সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশানার মহোদয়কে এসএমপি‘র কর্মকর্তাবৃন্দের ফুলেল শুভেচ্ছা