পড়াশোনা না করায় বকাঝকা, অভিমানে ফাঁস নিলো ছেলে – News Portal 24
ঢাকাFriday , ২৪ ফেব্রুয়ারী ২০২৩

পড়াশোনা না করায় বকাঝকা, অভিমানে ফাঁস নিলো ছেলে

নিউজ পোর্টাল ২৪
ফেব্রুয়ারী ২৪, ২০২৩ ১১:১৮ অপরাহ্ন
Link Copied!

পড়াশোনা না করায় বাবার বকাঝকায় আত্মহত্যা করেছে ছেলে। নিহতের নাম- বর্ষন আন্তনী গনছালভেস (১৭)। তিনি রাজধানীর শান্তিনগর কিডস স্কুলের ও লেভেলের শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে মালিবাগের সোনালীবাগ এলাকায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে বিকেল সাড়ে ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বর্ষন আন্তনী গনছালভেস গাজীপুর জেলার কালিগঞ্জের শীতল গনছালভেসের ছেলে। পরিবারের সঙ্গে তিনি মালিবাগ সোনালীবাগের ৪২৯ নম্বর বাসায় থাকতেন।

নিহতের বাবা শীতল গনছালভেস জানান, ঠিকমতো পড়ালেখা না করায় তিনি ছেলেকে বকাঝকা করেন। এতে অভিমানে নিজের কক্ষে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেন বর্ষন আন্তনী গনছালভেস। পরে তাকে অচেতন অবস্থায় দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।