নতুন বছরে নতুনভাবে যাত্রা শুরু তা’মীরুল মিল্লাত সাংবাদিক ফোরামের – News Portal 24
ঢাকাThursday , ১৯ জানুয়ারী ২০২৩

নতুন বছরে নতুনভাবে যাত্রা শুরু তা’মীরুল মিল্লাত সাংবাদিক ফোরামের

আব্দুল্লাহ আল নাঈম
জানুয়ারী ১৯, ২০২৩ ৩:৩৪ অপরাহ্ন
Link Copied!

তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার সাংবাদিকদের সংগঠন মিল্লাত সাংবাদিক ফোরামের ২০২৩ সেশনের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসের অডিটোরিয়াম কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী মিল্লাত সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নতুন এ কমিটিতে সভাপতি হয়েছেন দৈনিক দেশ আজকালের প্রতিনিধি ও ফাজিল ৩য় বর্ষের শিক্ষার্থী মির্জা নাদিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দ্যা ডেইলি ক্যাম্পাসের প্রতিনিধি ও আলিম ২য় বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল নাঈম।

১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক তাসনিম আলম, অর্থ বিষয়ক সম্পাদক কাজী আবদুর রহমান, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মুত্তাকি (দৈনিক জনতার অধিকার), ক্রীড়া ও ত্রাণ সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, সমাজসেবা ও ছাত্রকল্যাণ সম্পাদক নোমান আল মামুন, কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম, সাব্বির রহমান, জুবায়ের রহমান, মুহাম্মাদুল্লাহ এবং ইসমাইল শরীফ।

নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন তা’মীরুল মিল্লাত সাংবাদিক ফোরামের সাবেক কার্যনির্বাহী কমিটি, ক্যাম্পাসের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্রসংসদ (টাকসু), শিক্ষার্থীদের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গরা।