তা’মীরুল মিল্লাতে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন - News Portal 24
ঢাকাThursday , ২৬ জানুয়ারী ২০২৩

তা’মীরুল মিল্লাতে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন

মুত্তাকী, তা'মীরুল মিল্লাত প্রতিনিধি
জানুয়ারী ২৬, ২০২৩ ৮:৩৮ অপরাহ্ন
Link Copied!

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা টঙ্গী ক্যাম্পাসে মিল্লাত স্পোর্টিং ক্লাবের আয়োজনে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২৩ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৩টায় ক্যাম্পাসের প্রশাসনিক ভবন সংলগ্ন সামনের মাঠে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। বিভিন্ন ক্লাস থেকে রেজিষ্ট্রেশনকৃত মোট ৭০টি দলের অংশগ্রহণে নক আউট পদ্ধতিতে এ টুর্নামেন্টের খেলা পরিচালিত হবে। পুরো টুর্নামেন্ট জুড়ে ১৪০ জন শিক্ষার্থী এ খেলায় অংশগ্রহণ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা টঙ্গী ক্যাম্পাসের বাংলা বিভাগের অধ্যাপক আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাদরাসার আরবি বিভাগের সিনিয়র প্রভাষক মাওলানা নুরুল হক। ছাত্র প্রতিনিধি সাইফুল ইসলাম, নাজিব মাহমুদ, রায়হানুল কবির ও মিল্লাত সাংবাদিক ফোরাম, মিল্লাত স্পোর্টিং ক্লাবের সদস্য ও সাধারণ শিক্ষার্থীরা।

মিল্লাত স্পোর্টিং ক্লাবের সভাপতি রায়হানুল কবির বলেন, অপসংস্কৃতির ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে নক আউট পদ্ধতিতে মিল্লাত স্পোর্টিং ক্লাবের আয়োজনে আমাদের এই শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যাপক আবুল কালাম আজাদ বলেন, খেলাধুলা হলো বিনোদনের সবচেয়ে উৎকৃষ্ট মাধ্যম। এতে মানসিক বিকাশ, মন ও শরীর সুস্থ থাকে। শিক্ষার্থীদের পড়াশোনার একঘেয়েমি দূর করতে মিল্লাত স্পোর্টস ক্লাবের এই সুন্দর আয়োজনকে অভিনন্দন জানাই এবং আশা করবো আগামীতেও তারা এরকম আয়োজন অব্যাহত রাখবে।