মাধবকুণ্ডে বেড়াতে এসে বান্ধবীদের সঙ্গে হোটেলে অসামাজিকতা, আটক ৪ – News Portal 24
ঢাকাTuesday , ৯ অগাস্ট ২০২২

মাধবকুণ্ডে বেড়াতে এসে বান্ধবীদের সঙ্গে হোটেলে অসামাজিকতা, আটক ৪

নিউজ পোর্টাল ২৪
অগাস্ট ৯, ২০২২ ১:২৩ পূর্বাহ্ন
Link Copied!

দেশের অন্যতম পর্যটনকেন্দ্র মাধবকুণ্ড জলপ্রপাত ও ইকোপার্কে বান্ধবীদের বেড়াতে নিয়ে একটি আবাসিক হোটেলে আসামাজিক কাজের অভিযোগে ৪ যুবককে আটকের পর আদালতে সোপর্দ করেছে পুলিশ। সোমবার (০৮ আগস্ট) দুপুরে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বিকেলে পুলিশ তাদেরকে আদালতে সোপর্দ করেছে।

আটককৃতরা হচ্ছেন- আব্দুস সামাদ (২৬), আব্দুল হান্নান (২৭), জাকির হোসেন (২৭) ও এমদাদুল ইসলাম (২৭)। তাদের বাড়ি জেলার বড়লেখা ও কুলাউড়া উপজেলার বিভিন্ন গ্রামে।

পুলিশ জানিয়েছে, আটককৃত চার যুবক তাদের চার কিশোরী বান্ধবীকে সোমবার (৮ আগস্ট) সকালে মাধবকুণ্ড ইকোপার্কে বেড়াতে নিয়ে স্থানীয় আবাসিক হোটেল নিরিবিলিতে উঠে। অসামাজিকতার গোপন অভিযোগে দুপুরে ওই হোটেলে পুলিশ অভিযান চালিয়ে চার কিশোরী ও চার যুবককে আটক করে থানায় নিয়ে যায়। পরে পুলিশ বাদি হয়ে আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা করেন।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ আহমদ বলেন, অসামাজিক কাজের অভিযোগে মাধবকুণ্ডের একটি আবাসিক হোটেল থেকে চার কিশোরী ও চার যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে চার যুবককে আদালতে সোপর্দ করা হয়েছে। আর চার কিশোরীকে তাদের অভিভাবকের জিম্মা দেওয়া হয়েছে।