ভালোবাসা দিবসে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ! – News Portal 24
ঢাকাTuesday , ১৫ ফেব্রুয়ারী ২০২২

ভালোবাসা দিবসে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ!

নিউজ পোর্টাল ২৪
ফেব্রুয়ারী ১৫, ২০২২ ৫:৩৫ অপরাহ্ন
Link Copied!

বরিশালের বানারীপাড়ায় বিশ্ব ভালোবাসা দিবসে ১০ম শ্রেণীর এক মাদরাসা ছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় হৃদয় নামের এক লম্পট যুবককে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে রাত সাড়ে ৮টার দিকে বানারীপাড়া পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়ে এম এ লতিফ বহুমুখী আলীম মাদরাসার ছাত্রীকে ঘরে একা পেয়ে পার্শ্ববর্তী শুকুর আলী হাওলাদারের লম্পট ছেলে হৃদয় ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় ভিকটিমের জ্বরে আক্রান্ত মা বাজারে ওষুধ ও বাবা ফল কিনতে যাওয়ায় সে বাসায় একা ছিলো। পরে বাবা-মা বাসায় ফিরলে সে তাদের কাছে ধর্ষণের বিষয়টি জানায়।

ভিকটিমের বাবা ইদ্রিস হাওলাদার বাদী হয়ে ওই রাতেই হৃদয়কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ হৃদয়কে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে পাঠায়।

মঙ্গলবার বিকালে হৃদয়কে বরিশাল জেলহাজতে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি বলেন, মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পেয়ে মামলা নিয়ে তাৎক্ষণিক ধর্ষককে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।