শ্রীমঙ্গলে আবাসিক হোটেলে নারীর মরদেহ উদ্ধার – News Portal 24
ঢাকাMonday , ১ নভেম্বর ২০২১

শ্রীমঙ্গলে আবাসিক হোটেলে নারীর মরদেহ উদ্ধার

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ১, ২০২১ ২:০৮ পূর্বাহ্ন
Link Copied!

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নতুন বাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম মনোয়ারা বেগম (৪০)।

রোববার (৩১ অক্টোবর) বিকেল ৫টার দিকে শহরের নতুন বাজার এলাকার টু স্টার বোর্ডিং (আবাসিক হোটেল) থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মনোয়ারা শ্রীমঙ্গল ইউনিয়নের শাহীবাগ এলাকার নূর মিয়ার স্ত্রী। নতুন বাজার এলাকায় ঝাড়ু দেওয়ার কাজ করতে তিনি। তাছাড়া মাঝেমধ্যে লেবু বিক্রি করতেন বলে পুলিশ জানিয়েছে।

হোটেলের ম্যানেজার মো. আব্দুল কাউয়ুম বলেন, এই নারী আমাদের বোর্ডিংয়ের নিচে বাজারে লেবু, নাগা মরিচ ইত্যাদি কেনাবেচা করতো। আমাদের বোর্ডিংয়ে মাঝে মধ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করতো। আজ বিকেলের দিকে হঠাৎ করে আমরা বোর্ডিংয়ের তিনতলার বাথরুমে মরদেহ দেখে পুলিশে খবর দেই।

শ্রীমঙ্গল থানা পুলিশ জানায়, মৃত নারীর পরনে নীল রংয়ের শাড়ি ও ক্রিম কালারের ব্লাউজ ছিল।

সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল সহিদুল হক মুন্সি বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। লাশের ঘাড়ে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

পরিদর্শক হুমায়ূন বলেন, মনোয়ারার শরীরে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য বোর্ডিংয়ের ম্যানেজার ও কয়েকজন বর্ডারকে থানায় আনা হয়েছে।

লাশ মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার শহীদুল হক মুন্সি।