চকমিরপুরের ইউপি নির্বাচনে নৌকার কান্ডারি হতে চাচ্ছেন এসএম শফিকুল ইসলাম শফিক – News Portal 24
ঢাকাTuesday , ২ নভেম্বর ২০২১

চকমিরপুরের ইউপি নির্বাচনে নৌকার কান্ডারি হতে চাচ্ছেন এসএম শফিকুল ইসলাম শফিক

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ২, ২০২১ ১২:২৮ পূর্বাহ্ন
Link Copied!

দৌলতপুর প্রতিনিধি:: আসন্ন মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার ৬নং চকমিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মাঝি হতে চাচ্ছেন এসএম শফিকুল ইসলাম শফিক।

শোনা যাচ্ছে, চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মাঝি এসএম শফিকুল ইসলাম শফিক আবার চেয়ারম্যান হ‌লে ইউনিয়নের তরুণ ও যুবক ভোটারদের প্রত্যাশা পূরণ হ‌বে।

চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার নাম সাধারণ মানুষের মাঝে শোনা যাচ্ছে। তিনি বর্তমান চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক। বর্তমা‌নে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে নির্বাচনি প্রতিশ্রুতি দিচ্ছে সে। বলছেন আরেক বার সুযোগ দিলে চাকমিরপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে প্রতিষ্ঠিত করবো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ভোটারদের কাছে নিজেকে তুলে ধরার চেষ্টা করছে এ প্রার্থী।

শোডাউন, ব্যাপক গনসংযোগ করা সহ গ্রাম থেকে গ্রামে প্রতিদিনই উঠান বৈঠক করছে। দৌলতপুর উপজেলার গুরুত্বপূর্ণ ইউনিয়ন ৬ নং চকমিরপুর।

এসএম শফিকুল ইসলাম শফিক দলমত নির্বিশেষে ভোটারদের কাছে গ্রহণ যোগ্য বলে মন্তব্য করেছেন তৃণমূল আওয়ামী লীগের কর্মীরা।

স্থানীয় আওয়ামী লীগের ক‌য়েকজন নেতা বলেন, তরুণ ও যুবকদের কাছে ক্লিন ইমেজের বর্তমান চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম শফিক। ছাত্রলীগ থেকে রাজপথে দীর্ঘ নেতৃত্ব ও সাংগঠনিক দক্ষতা দেখিয়েছেন। ছিলেন উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক। তিনি তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের খোঁজ খবর রাখেন। জনগণের আস্থা গড়তে সফল এবং তরুণ প্রার্থী হিসেবে তার বিকল্প নেই।

এসএম শফিকুল ইসলাম শফিক বলেন, আমি জনগণের পাশে থেকে সেবা করেছি। শুধু তাই নয় তিনি করোনাকালীন সময় ইউনিয়নের দুঃস্থ জনগণের প্রতি সহযোগিতার হাত বাড়িয়েছেন। তার নিজস্ব অর্থায়নে ২০০০টি পরিবারের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ করেছে। এলাকায় শিক্ষা ক্রিয়া ও ধর্মীয় প্রতিষ্ঠানে তার ব্যাপক অবদান রয়েছে। তিনি তার নির্বাচনি এলাকায় প্রতিনিয়তই ভোটারদের সঙ্গে কূশল বিনিময় করে গনসংযোগ করেছে।

চেয়ারম্যান প্রার্থী এসএম শফিকুল ইসলাম শফিক বলেন, যেখানে জনসংযোগে যাচ্ছি, সেখানেই গণজোয়ার হচ্ছে। আমি আমার ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে সুন্দর করে ঢেলে সাজাতে চাই। আমার ইউনিয়নে দিন রাত অকান্ত পরিশ্রম করে মানুষের সেবা করে যাচ্ছি। মহামারী করোনায় দুঃস্থ ও গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ এবং করোনা সতেচনতায় র‌্যালি করেছি প্রচার প্রচারণা এখনও করে যাচ্ছি। দলমত নির্বিশেষে সকলের সহযোগিতায় আমি মানুষের সেবা করতে চাই। এলাকায় বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতার ব্যাপারে সমাজ সেবা আফিসারের সহযোগিতায় অনেকেরই কার্ড করে দিয়েছি।

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি দু:স্থ ও মানবতার সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো। দলীয় (নৌকা প্রতীক) মনোনয়ন ব্যপারে সে শতভাগ আশাবাদী এবং মনোনয়ন পেয়ে আবার চেয়ারম্যান হলে চকমিরপুর ইউনিয়নকে শহরের রুপ দিয়ে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ্।