ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলায় অসুস্থ রোগীদের মাঝে সাড়ে তিন লক্ষ টাকার চেক বিতরণ – News Portal 24
ঢাকাWednesday , ৩ নভেম্বর ২০২১

ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলায় অসুস্থ রোগীদের মাঝে সাড়ে তিন লক্ষ টাকার চেক বিতরণ

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ৩, ২০২১ ৫:৪১ অপরাহ্ন
Link Copied!

মো. আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি:: ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলা সমাজসেবা অধিদপ্তর এর উদ্যোগে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগীর মধ্যে চেক বিতরণ করা হয়।

আজ বুধবার (৩ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামিলীগ সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি এর সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল্লাহ বাশার, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর সুব্রত চক্রবর্তী ও মহিলা কাউন্সিলর পারভীন আক্তার বেলি, পিউলি খাতুন।

এ সময় বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই জেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ্য ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন।

উপজেলা সামজসেবা অফিসার জহুরুল ইসলাম বলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত সাড়ে তিন লক্ষ টাকার চেকের সুরক্ষা ট্রাস্টের আওতায় উপজেলা ও পৌর এলাকার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৭ জনের মাঝে ৫০ হাজার টাকার চেক প্রদাণ করা হয়। এসময় প্রিন্ট ও গণমাধ্যম কর্মীসহ উপজেলা প্রশাসনে কর্মরত বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।