শেরপুরে প্রতিবন্ধী দম্পত্তিকে ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে ছাগল উপহার – News Portal 24
ঢাকাWednesday , ৩ নভেম্বর ২০২১

শেরপুরে প্রতিবন্ধী দম্পত্তিকে ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে ছাগল উপহার

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ৩, ২০২১ ৬:৪২ অপরাহ্ন
Link Copied!

বিশেষ প্রতিনিধি:: শেরপুর জেলা ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে বুধবার (০৩ নভেম্বর) দু’জন প্রতিবন্ধী (স্বামী-স্ত্রী)-কে ২ টি ছাগী উপহার দেওয়া হয়। জেলা ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুল হাসান রংগনের নেতৃত্ব নালিতাবাড়ী উপজেলার কলসপার ইউনিয়নের ৯নং ওয়ার্ডে প্রতিবন্ধী আল আমিনের বাড়িতে যাওয়া হয়।

আল আমিনের বাবা আতশ আলী ও মা আনু বেগমের সাথে কথা মাহবুবুল হাসান রংগন কথা বললে তারা জানান তাদের ছেলের প্রতিবন্ধী ভাতা ৫ হাজার টাকার বিনিময় করে দেওয়া হয় এবং বয়ষ্ক ভাতার জন্য ৭ হাজার টাকা চাওয়া হয়।

এসব অনিয়মের কথা শুনে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে তাতখনিক জেলা শাখা সাধারণ সম্পাদক মাহবুবুল হাসান রংগন তার পেইজ থেকে একটা লাইভ করে।

লাইভ করার আধা ঘণ্টার মধ্যে উপজেলা পরিষদ থেকে বয়ষ্ক ভাতা করে দেওয়ার জন্য ফোন দেওয়া হয়। সাথে সাথে সংগঠনের একজন সাথে দিয়ে আতশ আলী ও আনু বেগমকে উপজেলা পরিষদে পাঠানো হলে বয়ষ্ক ভাতার যাবতীয় কাজ করে দেওয়া হয়।

এ বিষয়ে মাহবুবুল হাসান রংগনের কাছে আরো বিস্তারিত জানতে চাওয়া হলে তিনি বলেন, গণ অধিকার পরিষদ গণ মানুষের সংগঠন। আমাদের কাজ হচ্ছে গণমানুষের সেবা করা তাদের পাশে দাঁড়ানো। যেকোন অন্যায় অনিয়ম বিরুদ্ধে গণ অধিকার পরিষদ সোচ্চার থেকে দেশের মানুষের জন্য কাজ করে যাবে এবং দেশের সামগ্রিক উন্নয়ন, গণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় সবাইকে গণ অধিকার পরিষদে যোগ দেওয়ার আহ্বান করেন।