মেকাপ ছাড়া স্ত্রীর আসল চেহারা দেখে ডিভোর্সের সিদ্ধান্ত! – News Portal 24
ঢাকাTuesday , ২ নভেম্বর ২০২১

মেকাপ ছাড়া স্ত্রীর আসল চেহারা দেখে ডিভোর্সের সিদ্ধান্ত!

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ২, ২০২১ ১:১০ অপরাহ্ন
Link Copied!

বিয়ে করার মাত্র এক মাসের মাথায় স্ত্রীকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এক ব্যক্তি। যে কারণ দেখিয়ে স্ত্রীকে ডিভোর্সের জন্য আবেদন জানিয়েছেন ওই ব্যক্তি, তাতে হতবাক হয়ে গেছে সবাই। মালয় মেইলের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

এ ঘটনা ঘটেছে মিশরে। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে গালফ টাইমস জানিয়েছে, বিয়ের পর প্রথমবার সকালবেলা স্ত্রীর মেকাপ ছাড়া চোহারা দেখে হতবাক হয়ে যান ওই ব্যক্তি। এরপরই ডিভোর্স চেয়ে পারিবারিক আদালতের দ্বারস্থ হন তিনি।

ওই ব্যক্তি বলেন, আমাকে প্রতারিত করেছে আমার স্ত্রী। কারণ বিয়ের আগে সে প্রচুর মেকাপ করত। আদালতকে ওই ব্যক্তি বলেন, মেকাপ ছাড়া তাকে দেখতে কুৎসিত লাগে। ফেসবুকের মাধ্যমে নিজের স্ত্রীর সঙ্গে পরিচয় হয় ওই ব্যক্তির।

মেকাপ করে ফেসবুকে সুন্দর সুন্দর ছবি দিতেন ওই নারী। এরপর তার প্রেমে পড়ে ওই নারীর সঙ্গে কয়েক দফা দেখা করেন ওই ব্যক্তি। বিয়েও করেন পছন্দের নারীকে। কিন্তু বিয়ের পর তার স্ত্রীর মেকাপ ছাড়া ‘আসল চেহারা’ বেরিয়ে আসার পর হতবাক হয়ে যান ওই ব্যক্তি।

আদালতে নিজের অভিযোগে ওই ব্যক্তি বলেন, কিন্তু বিয়ের পর আমি মেকাপ ছাড়া তার আসল চেহারা দেখি। আমি তাকে দেখে পুরোপুরি অবাক হয়ে যাই। কারণ বিয়ের আগের যার সঙ্গে কয়েকবার দেখা করেছি, সে দেখতে মোটেও তার মতো নয়।