মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আসাদুর রহমান মিঠু’র মটরসাইকেল শোডাউন – News Portal 24
ঢাকাMonday , ১ নভেম্বর ২০২১

মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আসাদুর রহমান মিঠু’র মটরসাইকেল শোডাউন

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ১, ২০২১ ১০:৫০ অপরাহ্ন
Link Copied!

মানিকগঞ্জ প্রতিনিধি:: মানিকগঞ্জের ঘিওর উপজেলা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ঘিওর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবু মো. আসাদুর রহমান মিঠু‘র মটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে ২নং সিংজুরী ইউনিয়নে মটরসাইকেল শোডাউন করেন তিনি।

এ দিন বিকাল সাড়ে ৩ টায় উপজেলার বৈকন্ঠপুর এলাকা থেকে তিনশত মটরসাইকেল নিয়ে শোডাউন করেন। শোডাউনটি সিংজুরী ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। শোডাউনে বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা অংশ নেন।

এ সময় এলাকার জনগনের সাথে কুশল বিনিময় ও পথসভা করেন আসাদুর রহমান মিঠু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারাবাহিতা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং সিংজুরী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাবি করেছেন তিনি।

এছাড়া এলাকার উন্নয়ন, এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে এবং জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে তিনি ইউনিয়ন পরিষদ আসন্ন নির্বাচনে অংশ নিতে চান।

জনগণের পাশে থেকে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে সেবা দিতে প্রত্যাশা ব্যক্ত করেছেন এই মনোনয়ন প্রত্যাশী। প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হতে পারবেন বলে দাবি করেছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুর রাজ্জাক রাজা, সদস্য এ্যাড. দেওয়ান মতিন, মনিরুল ইসলাম মনি, ঘিওর উপজেলা যুবলীগ সভাপতি মো. বাবুল বেপারী, সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম শরীফ প্রমুখ।