মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একসঙ্গে দুই মডেলের মৃত্যু – News Portal 24
ঢাকাWednesday , ৩ নভেম্বর ২০২১

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একসঙ্গে দুই মডেলের মৃত্যু

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ৩, ২০২১ ১০:১৯ পূর্বাহ্ন
Link Copied!

সড়ক দুর্ঘটনায় ভারতের সম্ভাবনাময় দুই তরুণ মডেলের মৃত্যু হয়েছে। সোমবার কেরালার ৬৬ নম্বর জাতীয় সড়কের ভিটিলা এবং এডাপ্পাল্লির মধ্যে চক্রপরম্ভুর কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-২০১৯ সালে মিস কেরালার শিরোপা জয়ী আনসি কবীর (২৫) এবং মিস কেরালার রানার আপ অঞ্জনা শাহজাহান (২৬)। এর মধ্যে আনসি কবীর এ বছর মিস সাউথ ইন্ডিয়ার শিরোপাও জিতেছিলেন।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, আনসি কবীর ও অঞ্জনা শাহজাহান ফোর্ট কোচিতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার পর ত্রিশুর যাচ্ছিলেন। তাদের বহনকারী গাড়িটি  চক্রপরম্ভুর কাছে পৌঁছলে হঠাৎ গাড়ির সামনে একটি মোটরবাইক চলে আসে। যানটিকে বাঁচাতে গিয়ে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারায় এবং গাড়িটি সরাসরি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে আনসি কবীর ও অঞ্জনা শাহজাহান ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় গুরুতর আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আনসি ইনফোসিসে আইটি ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছিলেন। তিনি আগস্টে মিস সাউথ ইন্ডিয়া খেতাব জেতার পর মিস ইন্ডিয়া প্রতিয়োগিতায় অংশ নেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। আনসি বেশ কয়েকটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। অঞ্জনা ছিলেন একজন আয়ুর্বেদ চিকিৎসক।

২০১৯ সালে মিস কেরল প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সময়ই আনসি এবং অঞ্জনার মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মর্মান্তিক এই দুর্ঘটনায় দুজনে চিরঘুমের দেশে চলে গেলেন একসঙ্গে।