বিয়েতে রাজি না হওয়ায় জোর করে কিশোরীকে ধর্ষণ – News Portal 24
ঢাকাThursday , ৪ নভেম্বর ২০২১

বিয়েতে রাজি না হওয়ায় জোর করে কিশোরীকে ধর্ষণ

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ৪, ২০২১ ৫:০৪ অপরাহ্ন
Link Copied!

কিশোরীকে বিয়ে করতে ব্যর্থ হয়ে জোর করে ধর্ষণ করার অভিযোগে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হুমায়ুন কবির হিমুর (৩২) বিরুদ্ধে মামলা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর বাবা মামলাটি দায়ের করেছেন।

ট্রাইব্যুনালের বিচার মো: হাফিজুর রহমান বুধবার মামলাটি গ্রহণ করে আদেশের জন্য রেখেছেন।

অভিযুক্ত হিমু বরিশাল জেলার কাজিরহাট ইউনিয়নের পশ্চিম রতনপুর গ্রামের মোতালেব মাস্টারের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, বরগুনার বামনা উপজেলার কিশোরীর বাবা বুধবার ওই ট্রাইব্যুনালে অভিযোগ করেন, হিমু তার আত্মীয় হয়। ৩০ সেপ্টেম্বর হিমু তার বাড়িতে বেড়াতে আসেন। এরপর তার কিশোরী মেয়েকে হিমু বিয়ে করার জন্য প্রস্তাব দেন। তারা বিয়েতে রাজি না হলে হিমু প্রতিশোধ পরায়ন হয়ে উঠে। ৩১ সেপ্টেম্বর সন্ধ্যা অনুমান ৬টার দিকে বাদীর বসতঘরে কেউ না থাকার সুযোগে তার কিশোরী মেয়েকে ভয়ভীতি দেখিয়ে হিমু জোরপূর্বক ধর্ষণ করেন। পরে কিশোরীর ডাক চিৎকার প্রতিবেশী লোকজন চলে আসে। এ সময় হিমু পালিয়ে যান।

কিশোরীর বাবা বলেন, আমার মেয়েকে হিমু বিয়ে করার জন্য দীর্ঘদিন ধরে প্রস্তাব দিতে থাকে। আমরা হিমুর সাথে কিশোরী মেয়েকে বিয়ে দিতে রাজি হয়নি। পরে ঘরে ঢুকে হিমু আমার মেয়েকে একা পেয়ে খুনের ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। আমি বামনা থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি।

এ বিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বশিরুল আলম বলেন, এ অভিযোগে থানায় কেউ মামলা করতে আসেনি। অসত্য কথা বলেছেন কিশোরীর বাবা।