নোয়াখালীর কোম্পানীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী আত্মহত্যা – News Portal 24
ঢাকাTuesday , ২ নভেম্বর ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী আত্মহত্যা

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ২, ২০২১ ৬:০০ অপরাহ্ন
Link Copied!

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিবি আয়েশা (২৭) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি তিনি আত্মহত্যা করেছেন।

মৃত বিবি আয়েশা চরএলাহী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড চরকলমী গ্রামের মোঃ আকরাম হোসেন ওরফে রাসেল এর স্ত্রী। স্বামী-স্ত্রী দুজনে চাচাতো-জেঠাতো ভাইবোন। তাদের দুটি ছেলে সন্তান আছে।

২ নভেম্বর (মঙ্গলবার) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে সোমবার বিকেলে স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

প্রতক্ষদর্শী সূত্রে জানাযায়, সোমবার দুপুরে হঠাৎ বিবি আয়েশার হাত-পা ঠান্ডা হয়ে আসলে তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আয়েশাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আয়েশার স্বামী মোঃ আকরাম হোসেন জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। শুনেছেন রাগের বশে তার স্ত্রী ইঁদুর মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মোঃ সাইফুদ্দিন আনোয়ার বলেন, পরিবারের দাবি অনুযায়ী আত্মহত্যার আলামত পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।