জোড়া ছাড়া প্রবেশ নিষেধ ফাস্টফুড গুলোতে! – News Portal 24
ঢাকাTuesday , ২ নভেম্বর ২০২১

জোড়া ছাড়া প্রবেশ নিষেধ ফাস্টফুড গুলোতে!

নিউজ পোর্টাল ২৪
নভেম্বর ২, ২০২১ ১২:০৪ অপরাহ্ন
Link Copied!

‘জোড়া ছাড়া প্রবেশ নিষেধ’ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ফাস্টফুড গুলোতে এ যেন এক অলিখিত নিয়ম হয়ে গেছে। এছাড়া কিছু ফাস্টফুড তো দেয়ালে নোটিশ ঝুলিয়ে দিয়েছে ‘মোবাইল নিয়ে প্রবেশ নিষেধ’। এমন পরিস্থিতিতে মানুষের মনে প্রশ্ন দেখা দিয়েছে, কী হয় এসব ফাস্টফুডের ভেতরে?

খোঁজ নিয়ে দেখা গেছে, শৈলকুপার প্রায় সব ফাস্টফুডে প্রতিদিন সকাল থেকে দুপুর পর্যন্ত কাস্টমারদের উপচে পড়া ভিড়। অধিকাংশই স্কুল-কলেজের শিক্ষার্থী। এছাড়া কাস্টমারদের ব্যক্তিগত সময় কাটানোর জন্য ভেতরে বানানো হয়েছে পৃথক কেবিন, যেখানে দুইজনের বেশি বসা যায় না।

শৈলকুপার শেখপাড়া বাজারের ‘ফুড জোন’ ফাস্টফুডের প্রবেশমুখে ওয়েটারদের অবস্থান। তারা একা কাউকে ভেতরে প্রবেশ করতে দিচ্ছে না। এমন নিষেধাজ্ঞার কারণ জানতে চাইলে ফুডজোনের পরিচালক রনি পারভেজ কোনো সদুত্তর দিতে পারেননি।

এদিকে, সরেজমিন অনুসন্ধানে উঠে এসেছে শৈলকুপা শহরের প্রতিটি এলাকায় রয়েছে এমন ফাস্টফুড। যেখানে সবসময় লেগে থাকে বখে যাওয়া ও উশৃঙ্খল তরুণ-তরুণীদের আড্ডা। এছাড়া মাদক সেবনসহ নানা অসামাজিক কার্যকলাপের অভিযোগ করেছেন সচেতন নাগরিক ও অভিভাবকরা।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ফাস্টফুডগুলোতে নানা অপরাধমূলক কর্মকাণ্ডের বিষয়ে কিছু অভিযোগ এসেছে। শিগগিরই অভিযোগের সত্যতা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।