প্রেমিকার হামলায় গুরুতর আহত প্রেমিক হাসপাতালে – News Portal 24
ঢাকাSunday , ৩১ অক্টোবর ২০২১

প্রেমিকার হামলায় গুরুতর আহত প্রেমিক হাসপাতালে

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ৩১, ২০২১ ৮:৪১ অপরাহ্ন
Link Copied!

প্রথমে প্রেম। এরপর লক্ষাধিক টাকা আত্মসাৎ করে প্রেমিককে ধোঁকা। প্রেমিকের করা মামলা নিয়ে সম্পর্কের বিচ্ছেদ। পরে ফের যোগাযোগে প্রেমিক সাড়া না দিলে তাকে লোকজন নিয়ে কুপিয়ে জখম করেছে প্রেমিকা।

রোববার (৩১ অক্টোবর) দুপুরে পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়া দক্ষিণ নামাজপুর এলাকায় ঘটেছে এই মর্মান্তিক ঘটনা।

প্রেমিকার হামলায় আহত এই ব্যক্তির নাম সাগর খলিফা (৩৫)। তিনি পিরোজপুর মঠবাড়িয়া উপজেলার সাফা ফুলঝুড়ি এলাকার আব্দুল আজিজ খলিফার ছেলে। আহত সাগরকে পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, কয়েক বছর আগে থেকে একই এলাকার নুসরাত ফারিয়ার সাথে সাগর খলিফার পরিচয় হয়। এক পর্যায়ে সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। প্রেমের সূত্র ধরে ফারিয়া তার ভাইকে বিদেশে পাঠানোর নাম করে সাগরের কাছ থেকে ২০ লক্ষাধিক টাকা ধার নেয়। তবে নির্দিষ্ট সময়ে টাকা পরিশোধ না করায় তাদের সম্পর্ক অবনতি হতে শুরু করে।

এক পর্যায়ে টাকা নিয়ে মামলা হলেও পরে বিষয়টি মীমাংসা হয়ে যায়। তবে এরপর নুসরাত আবারও যোগাযোগ করতে চাইলে তাতে সাড়া দেয়নি সাগর। এতে ক্ষিপ্ত হয়ে নুসরাত তার পরিচিত বেশ কয়েকজনকে নিয়ে সাগরকে কুপিয়ে জখম করে।

এ নিয়ে সাগর খলিফা জানান, নুসরাতের এলাকায় থাকা তাদের নিজেদের জমি দেখে ফেরার সময় মোটর সাইকেলের গতি রোধ করে নুসরাত। এ সময় তার সাথে থাকা বেশ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ রকম একটি খবর শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু সেখানে তাদের কাউকে পাওয়া যায়নি। আহতদের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।