২০২১ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী আলোচনার শীর্ষে উদীয়মান তরুণ সমাজসেবক ডা. মো. কবির হোসেন – News Portal 24
ঢাকাWednesday , ২০ অক্টোবর ২০২১

২০২১ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী আলোচনার শীর্ষে উদীয়মান তরুণ সমাজসেবক ডা. মো. কবির হোসেন

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ২০, ২০২১ ৭:২৯ অপরাহ্ন
Link Copied!

মো. আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি:: ঝিনাইদহ মহেশপুর ২০২১ নির্বাচনকে সামনে রেখে ৫নং শ্যামকুড় ইউনিয়নে শ্যামকুড় গ্রামের ৫নং ওর্য়াডে বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে নিজেকে আত্মনিয়োগ করে বিভিন্ন উন্নয়নের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রেখে চলেছেন মেম্বার পদপ্রার্থী ডা. মো. কবির হোসেন।

নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মুখ ৫ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন, তরুণ্যেনের অহংকার ডা. মো. কবির হোসেন। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায় না।

তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে পদপ্রার্থী হতে ইতোমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা ও মতামত প্রত্যাশী সমাজ সেবক ডা. মো. কবির হোসেন এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

তিনি নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের রোল মডেল হিসাবে আধুনিক ওয়ার্ড গঠন করতে চান।একই সাথে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসূচি গ্রহন করতে চান তিনি।

ডা. মো. কবির হোসেন এর সাথে কথা বললে তিনি বলেন, আমি করোনাকালীন আমার ৫ নং ওয়ার্ডের সকল গরীব দুঃখী ও অসহায় মানুষকে আমি যতো দূর পেরেছি আমি দিয়েছি।

৫নং ওয়ার্ডের বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে তারা এবার ডা. মো. কবির হোসেনকে ৫ নং ওয়ার্ডের উন্নয়নের জন্য বিকল্প হিসেবে তার কোনো কমতি নেই।