সিলেটে বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের উদ্যোগে শান্তি ও সম্প্রীতির র‍্যালি অনুষ্ঠিত – News Portal 24
ঢাকাFriday , ২২ অক্টোবর ২০২১

সিলেটে বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের উদ্যোগে শান্তি ও সম্প্রীতির র‍্যালি অনুষ্ঠিত

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ২২, ২০২১ ৯:৪২ অপরাহ্ন
Link Copied!

জামিল রানা তালুকদার, বিশেষ প্রতিনিধি:: বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সিলেট বিভাগ ও সিলেট মহানগরের উদ্যোগে আয়োজিত শান্তি ও সম্প্রীতির র‍্যালিতে সিলেট মহানগর ও সিলেট বিভাগীয় কমিটির শত শত নেতৃবৃন্দ উপস্থিত হোন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও ইউরোপীয় ইউনিয়নের সভাপতি জননেতা আনোয়ার উদ্দিন আহমদ রুনু।

সিলেট বিভাগীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক বি কে এস পির ভাইস প্রিন্সিপাল নজরুল ইসলামের পরিচালনায় চৌহাট্রা আলপাইন রেষ্টুরেন্টের সামনে থেকে র‍্যালি শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সিলেট বিভাগীয় কমিটির সভাপতি অধ্যাপক আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব মামুনর রশীদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক প্রফেসর নাজমুল ইসলাম, সিলেট মহানগর কমিটির সভাপতি জননেত্রী জেসমিন নাহার, সিলেট মহানগর কমিটির সিনিয়র সহ সভাপতি ও উসমানীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা মুক্তা পারভীন, সিলেট মহানগর কমিটির সহ সভাপতি ও সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদিকা হেপি আক্তার, সিলেট মহানগর কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সাংবাদিক তোফায়েল আহমদ, সিলেট মহানগর কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদিকা ও বিশিষ্ট সংগীত শিল্পী নাজনীন হাসান, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জামিল রানা তালুকদার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার নেতৃবৃন্দ সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার উদ্দিন আহমদ রুনু বলেন, আমরা জাতি হিসাবে গর্বিত কারন আমরা অসাম্প্রদায়িক চেতনা নিয়ে বাংলাদেশে বসবাস করে আসছি এখানে হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ, মুসলিম সহ সকল ধর্মর লোক নিরাপদে বাস করছে কিন্তু একটি কুচক্রী মহল দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী ও সাম্প্রদায়িক দাঙ্গা তৈরী করতে চেয়েছিল কিন্তু বঙ্গবন্ধুর সোনার বাংলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এসব কুচক্রী মহল তাদের উদ্যেশ্য বাস্তবায়ন করতে তারা বারবার ব্যার্থ হচ্ছে এবং হবে। আমরা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ সিলেটে রাজপথে সকল বাধা মোকাবেলা করতে আছি এবং থাকবো ইনশাআল্লাহ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু, জয় হোক বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের।