সানীকে রেখে মেয়ে নিয়ে আমেরিকায় চলে গেলেন মৌসুমী – News Portal 24
ঢাকাSunday , ১৭ অক্টোবর ২০২১

সানীকে রেখে মেয়ে নিয়ে আমেরিকায় চলে গেলেন মৌসুমী

নিউজ পোর্টাল ২৪
অক্টোবর ১৭, ২০২১ ৬:৫৬ অপরাহ্ন
Link Copied!

বিনোদন ডেস্ক:: ওমর সানী ও মৌসুমীর একমাত্র মেয়ে ফাইজার আগামী ২৯ অক্টোবর  ১৮ বছর পূর্ণ হবে। এরপর সে নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের পরিচয়পত্র কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবে। তাই একমাত্র মেয়েকে নিয়ে  যুক্তরাষ্ট্রে গেছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মৌসুমী।

কিন্তু মেয়েকে নিয়ে মৌসুমী আমেরিকা চলে গেলেও যেতে পারেননি ওমর সানী।  ভিসা জটিলতার কারণে যেতে পারেননি এ নায়ক। গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন  ওমর সানী।

প্রায় ২০ দিন যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের আইডি কার্ডসহ কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজ-খবর নেবেন। এছাড়া সেখানে বসবাস করা মা-বোনসহ অন্য আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন।

সানী বলেন, তার নিজেরও এই সময় স্ত্রী-কন্যার সঙ্গে যাওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ভিসা জটিলতায় তিনি যেতে পারছেন না। ফলে আগামী ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিনেও পাশে থাকা হবে না তার। যুক্তরাষ্ট্রে মেয়ে এবং অন্য আত্মীয়দের সঙ্গে এবারের জন্মদিন পালন করবেন মৌসুমী। এছাড়া নিজের ব্যক্তিগত কিছু কাজও সেখান থেকে সারতে পারেন প্রিয়দর্শিনী এই নায়িকা।